১২ আশ্বিন  ১৪২৭  বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘বড্ড বিরক্ত করো, তোমায় ব্লক করে দেব’, ভারতীয় তারকাকে হুমকি গেইলের!

Published by: Sulaya Singha |    Posted: April 26, 2020 4:37 pm|    Updated: April 26, 2020 4:37 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে তিনি বেশ খোশমেজাজি। মাঠ এবং মাঠের বাইরে ক্রিকেটভক্তদের মনোরঞ্জন করার ক্ষেত্রে তাঁর জুড়ি মেলা ভার। কখনও সুন্দরী রমণীদের সঙ্গে পুল পার্টি করে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেন, তো কখনও লাইভ টিভিতেই সঞ্চালিকাকে ডেটিংয়ের প্রস্তাব দিয়ে দেন নির্দ্বিধায়। আইপিএলের সূত্রে ভারতীয় ক্রিকেটারদের সঙ্গেও বেশ ভাল সম্পর্ক তাঁর। ঠিক ধরেছেন কথা হচ্ছে ক্রিস গেইলের। ক্যারিবিয়ান তারকাই এবার যুজবেন্দ্র চাহালকে সোশ্যাল মিডিয়ায় ব্লক করে দেওয়ার কথা বললেন।

নেটদুনিয়ায় বেশ অ্যাকটিভ চাহাল। দারুণ জনপ্রিয় তাঁর চাহাল টিভি শোও। লকডাউনে বাড়িতে বসে এখন আরও বেশি অ্যাকটিভ হয়ে উঠেছেন তিনি। অনেকখানি সময় কাটাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। আর তাতেই নাকি বিরক্ত গেইল। ইনস্টাগ্রাম লাইভে তিনি ভারতীয় বোলারকে বলেন, “আমি টিকটককে বলব তোমায় যেন ব্লক করে দেয়। সোশ্যাল মিডিয়ায় আসলেই তুমি বড্ড বিরক্ত করো। এক্ষণি তোমার নেটদুনিয়া থেকে বিদায় নেওয়া উচিত। আমরা আর কেউই চাহালকে চাই না। জীবনে কখনও আর তোমার মুখও দেখতে চাই না। আমি তোমায় ব্লক করে দিচ্ছি।”

[আরও পড়ুন: লকডাউনের জেরে বন্ধ প্র্যাকটিস, পাতিয়ালা সাইয়ে দিশেহারা অ্যাথলিটরা]

তবে গোটা বিষয়টিই যে ক্যারিবিয়ান তারকা নেহাত মজার ছলে বলেছেন, সে নিয়ে কোনও সন্দেহ নেই। আসলে মাঝে মধ্যেই মজার মজার ভিডিও পোস্ট করছেন চাহাল। তাঁর কাণ্ডকারখানা দেখেই এই মন্তব্য করেছেন গেইল। এর আগে প্রোটিয়া তারকা এবি ডিভিলিয়ার্সের সঙ্গে ভিডিও চ্যাটে বিরাট কোহলির মুখেও শোনা যায় চাহাল প্রসঙ্গ। ভারত অধিনায়ক আবার তাঁকে ‘জোকার’ বলে সম্বোধন করেছিলেন। এবিকে চাহালের টিকটক ভিডিওগুলি দেখতেও বলেছিলেন কোহলি।

করোনার জেরে সমস্ত স্পোর্টস ইভেন্টে তালা পড়ে গিয়েছে। ফলে লকডাউনে বাড়িতে বসেই সময় কাটছে ক্রিকেটারদের। তারই মধ্যে সমর্থকদের সঙ্গে যোগাযোগ রাখতে এবং তাঁদের বাড়িতে রাখতে ইনস্টাগ্রামে লাইভ চ্যাট করছেন তাঁরা।

[আরও পড়ুন: ত্রাণে সাহায্যের জন্য বিশ্বকাপের ব্যাট ও জার্সি নিলামে তুললেন রাহুল, জানেন কত দাম হল?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement