BREAKING NEWS

২৯ আশ্বিন  ১৪২৮  শনিবার ১৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

IPL 2021: ফের গড়াপেটার ছায়া? বোর্ডের আতসকাচের নিচে পাঞ্জাব কিংস তারকার কাণ্ড

Published by: Sulaya Singha |    Posted: September 23, 2021 2:32 pm|    Updated: September 23, 2021 2:32 pm

Deepak Hooda is in match fixing scanner? BCCI to investigate | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি আইপিএলে (IPL 2021) রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে শূন্য রানে আউট হলেন। সোশ্যাল মিডিয়ায় হেলমেট পরা ছবি দিয়ে বিতর্কেও জড়ালেন। দীপক হুডার (Deepak Hooda) সময়টা সত্যি খুব খারাপ যাচ্ছে।

ঘটনাটা কী? পাঞ্জাব কিংস বনাম রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ব্যাটিং হেলমেট পরা ছবি পোস্ট করেন হুডা। পাঞ্জাব কিংস তারকার সেই ছবি নিয়েই উঠেছে বিতর্কের ঝড়। বিসিসিআইয়ের (BCCI) নির্দেশিকা অনুযায়ী ম্যাচের আগে কোনও ক্রিকেটার প্রথম এগারো কী হচ্ছে সেটা নিয়ে কোনওরকম টুইট বা পোস্ট করতে পারবেন না। তাই ধরে নেওয়া হচ্ছে হেলমেট পরা ছবি পোস্ট করে হুডা বোঝাতে চেয়েছেন তিনি পাঞ্জাব কিংসের প্রথম এগারোয় থাকবেন। আর এখানেই যাবতীয় সমস্যা।

Deepak

[আরও পড়ুন: ২০২৮ থেকেই দু’বছর অন্তর ফুটবল বিশ্বকাপ! প্রকাশ্যে ফিফার পরিকল্পনা, চিন্তায় UEFA]

ভারতীয় বোর্ডের দুর্নীতিদমন শাখার (ACU) প্রধান সাবির হুসেন শেখাধাম খান্দওয়াওয়ালা জানিয়েছেন, তিনি ঘটনার তদন্ত শুরু করে দিয়েছেন। যদি দেখা যায় হুডার পোস্ট ভারতীয় ক্রিকেট বোর্ডের দেওয়া গাইডলাইন ভাঙছে তবে শাস্তির মুখে পড়তে পারেন ওই ক্রিকেটার। দুর্নীতিদমন শাখা তদন্ত করে দেখতে চায়, হেলমেট পরা ছবি দিয়ে কোনও আগাম ইঙ্গিত হুডা দিতে চেয়েছেন কি না। কারণ, হেলমেট পরে খেলার আগে ছবি দেওয়া মানে টিম কম্বিনেশন কী হবে, তার একটা আন্দাজ দিয়ে দেওয়া যেতে পারে।

সাবির আরও বলেন, “ঘটনার তদন্ত করছে এসিইউ। মানছি অনেক ক্রিকেটারের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট চালানোর দায়িত্বে থাকে কোনও পিআর এজেন্সি। কিন্তু দিনের শেষে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টটা তো ওই ক্রিকেটারেরই। ফলে সেখানে কী পোস্ট হচ্ছে না হচ্ছে সেটা দেখার দায়িত্বও তাদের। বোর্ডের তরফ থেকে প্রতিটা ক্রিকেটারকে কিছু নির্দেশিকা দেওয়া হয়েছে। দিনের শেষে সেই নির্দেশিকাগুলো তাদের মানতেই হবে।”

[আরও পড়ুন: IPL 2021: মরশুমের মাঝপথেই অধিনায়কের পদ থেকে সরতে পারেন কোহলি! বিস্ফোরক প্রাক্তন ক্রিকেটার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement