৫ জ্যৈষ্ঠ  ১৪২৬  রবিবার ১৯ মে ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo নির্বাচন ‘১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও #IPL12 ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নির্বাচন ‘১৯

৫ জ্যৈষ্ঠ  ১৪২৬  রবিবার ১৯ মে ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতির ময়দানে যে ক্রিকেটের ২২ গজের মতো সহজে জয় পাওয়া যাবে না, তা হয়তো এতদিনে টের পাচ্ছেন গৌতম গম্ভীর। একসময়, ২২ গজে দাপট দেখানো গম্ভীর রাজনীতির ময়দানে নামার পর থেকেই লাগাতার বিতর্কে জড়াচ্ছেন। আপ নেত্রী অতসীকে নিয়ে কুকথা বলার অভিযোগ তো ছিলই, এবার নতুন বিতর্ক সংযোজনক করল আপ নেতা তথা দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়ার পোস্ট করা একটি ছবিকে ঘিরে। যাতে দেখাচ্ছে, রোদের মধ্যে ভোটপ্রচারে বেরিয়ে গম্ভীর এসি গাড়ির ভিতরে বসে রয়েছেন, তাঁর হয়ে জনতার উদ্দেশ্যে হাত নাড়ছেন তাঁরই ‘ডামি’।

[আরও পড়ুন: শিখ দাঙ্গা নিয়ে মন্তব্যের জের, স্যাম পিত্রোদাকে ক্ষমা চাওয়ার নির্দেশ রাহুলের]

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ছবিটি ভাইরাল হয়ে গিয়েছে। তাতে দেখা যায় প্রচার চলাকালীন গৌতম গম্ভীর গাড়ির সামনের আসনে বসে রয়েছেন। আর তাঁরই মতো দেখতে মাথায় টুপি পরা একজন গাড়ির পিছনে দাঁড়িয়ে হাত নাড়ছেন। দূর থেকে দেখলে ওই ‘ডুপ্লিকেট’ বা ডামি ব্যক্তিটিকে গম্ভীর মনে হতে বাধ্য। এই নিয়েই যাবতীয় বিতর্কের সৃষ্টি হয়েছে। মণীশ সিসোদিয়ার দাবি, গম্ভীরের মতো দেখতে ওই ব্যক্তি স্থানীয় এক কংগ্রেস নেতা।

[আরও পড়ুন: ‘ঘৃণা করলে ফেরত পাবেন ভালবাসা’, মোদিকে বার্তা রাহুলের]

পুরসভা নির্বাচনে কংগ্রেসের টিকিটে লড়েও ছিলেন। আপকে হারাতে কংগ্রেস যে বিজেপির সঙ্গে হাত মিলিয়েছে তা স্পষ্ট। ওই ব্যক্তিই গম্ভীরের হয়ে সেজে প্রচার করছেন। আর জনতা, তাঁকেই গম্ভীর ভেবে মালা পরিয়ে দিচ্ছে। অন্যদিকে, গম্ভীর রোদ এড়িয়ে দিব্যি এসি গাড়িতে বসে রয়েছেন। এই ছবিটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা শুরু হয়েছে প্রাক্তন ভারতীয় ক্রিকেটারের। নেটিজেনদের একাংশ বলছেন, যারা সামান্য রোদ সহ্য করে প্রচার পর্যন্ত করতে পারে না, তাঁরা জনগণের সেবা করবেন কীভাবে? আবার কেউ বলছেন, এরা স্বল্প সময়ের রাজনীতিক। ভোট চাইতে আসে, কাজের সময় পাওয়া যাবে না। উল্লেখ্য, এর আগে দস্তানা পরে সমর্থকদের সঙ্গে হাত মেলানোয় একইরকম সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল তৃণমূল প্রার্থী মিমি চক্রবর্তীকে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং