BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

একে করোনায় রক্ষা নেই, দিল্লি ক্যাপিটালস শিবিরে এবার আরও এক জটিল রোগের হানা!

Published by: Subhajit Mandal |    Posted: May 12, 2022 2:55 pm|    Updated: May 12, 2022 3:48 pm

He got typhoid, Pant gives update on Shaw's health | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লি ক্যাপিটালস শিবির যেন মিনি হাসপাতাল। আইপিএল (IPL 2022) চলাকালীন করোনায় আক্রান্ত হয়ে দল জর্জরিত। সেই দলেই এবার জটিল রোগের হানা। দিল্লি ক্যাপিটালসের ওপেনার পৃথ্বী শ’ (Prithvi Shaw) আক্রান্ত হয়েছেন টাইফয়েড বা ওই ধরনের জ্বরে। দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ নিজে বুধবার একথা জানিয়েছেন।

বুধবার রাজস্থান ম্যাচের শেষে পন্থ জানিয়েছেন, “আমরা পৃথ্বীর অভাব বোধ করছি, কিন্তু এটা আমাদের হাতে নেই। চিকিৎসকরা আমাকে জানিয়েছেন ওর টাইফয়েড বা ওই জাতীয় কোনও রোগ হয়েছে।” তরুণ এই ব্যাটার কবে সুস্থ হবেন, তা এখনও স্পষ্ট নয় দিল্লি শিবিরের কাছে। পৃথ্বী দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) অন্যতম সেরা ব্যাটার। কিন্তু শারীরিক অসুস্থতার জন্য গত তিনটি ম্যাচে তিনি খেলতে পারেননি। দিন কয়েক আগেই পৃথ্বী শ’ নিজে হাসপাতাল থেকে একটি ছবি পোস্ট করেছিলেন।

[আরও পড়ুন: কেকেআর পর্বে ইতি! ইংল্যান্ডের জাতীয় দলের কোচ হচ্ছেন ব্রেন্ডন ম্যাকালাম]

শ’র অভাব দিল্লিকে ভালমতোই ভুগতে হচ্ছে। তাঁর বদলে ওয়ার্নারের সঙ্গে প্রথমে ওপেন করছিলেন মনদীপ সিং। কিন্তু তিনি ব্যর্থ হওয়ায় বুধবার রাজস্থানের বিরুদ্ধে খেলানো হয় শ্রীকর ভরতকে (KS Bharat)। তিনিও ব্যর্থ হন। প্লে-অফে ওঠার কঠিন লড়াইয়ের আগে দিল্লি শিবির স্বাভাবিকভাবেই ‘মিস’ করছে পৃথ্বীকে। পন্থ (Rishabh Pant) বলছিলেন,”আমার আশা ও খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে দলে যোগ দেবে।”

[আরও পড়ুন: অবিশ্বাস্য! চাহালের বল সোজা গিয়ে লাগল স্ট্যাম্পে, তবু আউট হলেন না ওয়ার্নার, দেখুন ভিডিও]

প্রসঙ্গত, আইপিএলে (IPL 2022) করোনার জন্য বেশ কয়েক দফা ভুগতে হয়েছে দিল্লি ক্যাপিটালসকে। দিল্লি শিবিরে প্রথম করোনা আক্রান্ত হন অস্ট্রেলীয় অল-রাউন্ডার মিচেল মার্শ। যার জেরে দিল্লির পুরো টিমকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়। মার্শের পর করোনায় আক্রান্ত হন দিল্লি ক্যাপিটালসের কিউয়ি উইকেটরক্ষক টিম সাইফার্টও। তিনিও বেশ কিছুদিন নিভৃতাবাসে কাটিয়েছেন। এরপর আবার করোনা আক্রান্ত হন কোচ রিকি পন্টিংয়ের (Ricky Ponting) পরিবারের একাধিক সদস্য। যার জেরে বায়ো বাবল ছেড়ে বেরিয়ে যেতে হয় দিল্লির কোচকে। তিনি বায়ো বাবলে ফিরতে না ফিরতেই রবিবার নতুন করে করোনা আক্রান্ত হন দিল্লির এক নেট বোলার। এসব করোনা কাণ্ডের মধ্যেই পৃথ্বীর টাইফয়েডের খবর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে