১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

পরিবারের অজান্তেই নাতাশার সঙ্গে বাগদান, কী প্রতিক্রিয়া হার্দিকের বাবার?

Published by: Sulaya Singha |    Posted: January 4, 2020 1:53 pm|    Updated: January 4, 2020 1:53 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেম প্রকাশ্যে আনার ঘণ্টাখানেকের মধ্যেই বাগদান পর্ব সেরে ফেলেছিলেন হার্দিক পাণ্ডিয়া। মহিলা অনুরাগীদের মন ভেঙে প্রেমিকা নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে চুম্বনের ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু নতুন বছরে ছেলে যে এমন কিছু একটা করতে চলেছেন, সে বিষয়ে কোনও ধারণাই ছিল না ভারতীয় অলরাউন্ডারের পরিবারের। সব হয়ে যাওয়ার পর খবরটা হঠাৎই কানে গিয়ে পৌঁছায় বাবা হিমাংশু পাণ্ডিয়ার।

বছরের প্রথম দিনই আরও এক ক্রিকেট ও রুপোলি পর্দার প্রেমকাহিনির অধ্যায় শুরু হয়েছে। সার্বিয়ান অভিনেত্রী নাতাশার সঙ্গে হার্দিকের বাগদানের ছবি প্রকাশ্যে আসতে শুধু তাঁর ভক্তরাই অবাক হননি, স্তম্ভিত হয়ে যায় হার্দিকের পরিবারও। হিমাংশুবাবু জানাচ্ছেন, এ বিষয়ে তাঁরা কিছুই জানতেন না। তবে ছেলের সিদ্ধান্তে খুশি তিনি ও তাঁর পরিবারের অন্যান্যরা। হিমাংশুবাবু বলছেন, “নাতাশা খুব ভাল মেয়ে। একাধিকবার মুম্বইয়ে ওর সঙ্গে আমাদের সাক্ষাৎ হয়েছে। এটা জানতাম যে ওরা দুবাইয়ে ছুটি কাটাতে যাচ্ছে। কিন্তু সেখানেই যে বাগদান সেরে ফেলবে, এ বিষয়ে কোনও ধারণাই ছিল না। শুনে হতবাক হয়ে যাই। বাগদান হয়ে যাওয়ার পর গোটা ব্যাপারটা জানতে পারি।”

[আরও পড়ুন: দাবানলে ক্ষতিগ্রস্তদের পাশে লিন-ম্যাক্সওয়েল, প্রতি ছক্কায় সর্বহারারা পাবেন ২৫০ ডলার]

মাঠের বাইরে বিভিন্ন কারণে একাধিকবার শিরোনামে উঠে এসেছেন হার্দিক। কখনও তাঁর চুলের স্টাইল তো কখনও পোশাকের জন্য। আবার কখনও টিভি শোয়ে মহিলাদের নিয়ে আপত্তিকর মন্তব্য করে তীব্র বিতর্কে জড়িয়েছেন এই অলরাউন্ডার। যার জন্য ক্রিকেট থেকে নির্বাসিতও হতে হয়েছে তাঁকে। তবে গত কয়েক মাস ধরেই জমাট বাঁধছিল হার্দিক-নাতাশার সম্পর্ক। বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। ক্যাফেতে একান্ত সময় কাটানোর ছবিও ক্যামেরায় ধরা পড়েছে। কিন্তু সেই সম্পর্ক আচমকাই এভাবে বাগদানে বদলে যাবে, তা প্রায় কেউই ভাবতে পারেননি।

এবার প্রশ্ন হল, বিয়ের পিঁড়িতে কবে বসতে চলেছেন হার্দিক-নাতাশা? ভারতীয় অলরাউন্ডারের এক ঘনিষ্ঠ বন্ধু জানাচ্ছেন, এখনও পর্যন্ত কোনও দিনক্ষণ চূড়ান্ত হয়নি। তবে চলতি বছরের শেষে কিংবা আগামী বছরের শুরুতেই হয়তো সাত পাকে বাঁধা পড়বে এই সেলেব কাপল।

[আরও পড়ুন: ‘তুমি সঙ্গে থাকলে নিজেকে আরও ভাল লাগে’, বান্ধবীর সঙ্গে ছবি পোস্ট ঋষভের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement