Advertisement
Advertisement
ICC ODI World Cup 2023

ICC ODI World Cup 2023: ‘ইনজি ভাই তুমি কি নেশা করেছ?’ কেন প্রাক্তন পাক অধিনায়কের উপর চটলেন হরভজন?

ক্ষোভে ফুঁসছেন ভাজ্জি।

ICC ODI World Cup 2023: Harbhajan Singh slams former Pakistan Captain Inzamam-ul-Haq, find out why। Sangbad Pratidin

ইনজামামের উপর ক্ষোভ উগরে দিলেন হরভজন।

Published by: Sabyasachi Bagchi
  • Posted:November 15, 2023 12:29 pm
  • Updated:November 15, 2023 12:32 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে দুই দেশের দুই তারকার মধ্যে দারুণ সম্পর্ক। মাঠ এবং মাঠের বাইরে ভারত (India) ও পাকিস্তানের (Pakistan) তারকার সম্পর্ক অনেকটা দাদা-ভাইয়ের মতো। তবে এবার হরভজন সিং (Harbhajan Singh) এবং ইনজামাম-উল-হকের (Inzamam-ul-Haq) মধ্যে ঝামেলা লেগে গেল! কিন্তু কেন এমন ঘটনা ঘটল? আসলে সোশাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে প্রাক্তন পাক অধিনায়কের দাবি, ভাজ্জি নাকি ইসলাম ধর্ম গ্রহণ করতে চেয়েছিলেন! সেই ভিডিও দেখে এবার বিশ্বকাপের ভরা বাজারে বেজায় চটলেন টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অফ স্পিনার। ইনজামামে আক্রমণ করে ভাজ্জি সরাসরি লিখে দিয়েছেন, ‘ইনজি ভাই তুমি কি নেশা করেছ?’

X হ্যান্ডেলে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে ইনজামামকে বলতে শোনা যাচ্ছে, “মৌলানা তারিক জামিল রোজ আমাদের কাছে আসতেন। আমরা একটা ঘর রেখেছিলাম, যেখানে আমরা নমাজ পড়তাম। মৌলানা তারিক জামিল আমাদের নমাজ পড়াতেন। নমাজের পর আমাদের সঙ্গে কিছুক্ষণ কথা বলতেন। এক-দু’দিন পর থেকে দেখলাম যে ভারতীয় দলের কয়েকজন সদস্য – ইরফান খান, মহম্মদ কাইফ, জাহির খানরা আসছে। তাদের তো আমরা এমনিই বলতাম যে আমাদের সঙ্গে এসে নমাজ পড়ে নাও।”

Advertisement

[আরও পড়ুন: সেমি যুদ্ধের ওয়াংখেড়েতে নাশকতার ছায়া! বাড়ল নিরাপত্তা]

এর পরেই ভাজ্জির নাম তুলে দেন ইনজি। তিনি ফের বলেছেন, “দু’চারজন আরও ভারতীয় খেলোয়াড় আমাদের সঙ্গে চলে আসত। তারা নমাজ পড়ত না। বসে মৌলানার কথা শুনত। হরভজন একদিন আমায় বলতে থাকে, এই লোকটাকে দেখে আমার মনে হয় যে তাঁর কথা মেনে নিই। মৌলানার কথা বলছিল হরভজন। কিন্তু সেই ব্যক্তি যে একজন মৌলানা সেটা ভাজ্জি জানত না। ভাজ্জির কথা শুনে আমি পালটা বলেছিলাম, ‘ওঁর কথা শুনে নাও। অসুবিধা কোথায়!’ আমার কথা শুনে হরভজন বলেছিল যে, ‘তোমায় দেখে আমি আটকে যাই। আমি বলেছিলাম যে আমায় দেখে কেন আটকে যেত। ও বলেছিল যে তোমার জীবন ওরকম নয়।”

আর এই ভিডিও ভাইরাল হতেই ক্ষোভে ফেটে পড়েছেন ভাজ্জি। নিজের X হ্যান্ডেলে ইনজামামকে পালটা দিয়ে হরভজন লিখেছেন, ‘কেমন ধরনের নেশা করে কথা বলছে ইনজামাম? আমি ভারতীয় ও শিখ হিসাবে গর্বিত। এমন ফালতু লোক যা ইচ্ছা তাই বলে।’ যদিও এই ইস্যু নিয়ে কোনও মন্তব্য করেননি ইনজামাম।

Advertisement

[আরও পড়ুন: রোহিতদের সতর্ক করে গাভাসকরের দাবি কুলদীপকে সামলাতে সমস্যা হবে না কেনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ