BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চোটের জন্য ওয়ার্ম-আপ ম্যাচে নেই বিজয়, চার নম্বরে চূড়ান্ত ব্যর্থ রাহুল

Published by: Sulaya Singha |    Posted: May 25, 2019 3:51 pm|    Updated: May 25, 2019 3:51 pm

ICC WC 2019: Shankar is out of warm up match against New Zealand

দেবাশিস সেন, লন্ডন: ভারতীয় দলের চার নম্বরে ব্যাট করবেন কে? বিশ্বকাপে টিম ইন্ডিয়ার ১৫ জনের দল ঘোষণার আগে থেকেই চলছে এই আলোচনা। পরে দলে বিজয় শংকরের উপস্থিতি দেখে অনেকেরই ধারণা হয় তাঁকেই হয়তো দেখা যাবে চার নম্বরে। কিন্তু বিশ্বকাপ শুরুর আগেই জোর ধাক্কা খেল ভারতীয় শিবিরে। শুক্রবার অনুশীলনে চোট পেলেন বিজয়। আর সেই কারণে শনিবারের ওয়ার্ম-আপ ম্যাচ থেকেও বাদ পড়লেন ভারতীয় ব্যাটসম্যান।

একদিনের বিশ্রামের পর শুক্রবারই প্রথম প্র্যাকটিসে নেমেছিল কোহলি অ্যান্ড কোং। কিন্তু প্রথম দিনই চোট পেলেন বিজয়। খালিল আহমেদের শর্ট ডেলিভারিতে ডান হাতে আঘাত লাগে তাঁর। তারপরই নেট প্র্যাকটিস বন্ধ করেন। খানিকক্ষণ মাঠে থেকে সোজা চলে যান ড্রেসিংরুমে। এদিন তাঁকে সহকারি কোচ সঞ্জয় বাঙ্গারের সঙ্গেও কিছুক্ষণ আলোচনা করতে দেখা যায়। কিন্তু শনিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ার্ম আপ ম্যাচে তাঁকে শেষমেশ খেলানোর আর ঝুঁকি নেয়নি টিম ম্যানেজমেন্ট। কারণ বিশ্বকাপের মূল পর্বের আগে তাঁর সুস্থ হয়ে ওঠাই এখন বেশি জরুরি দলের জন্য। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) তরফে এদিন জানানো হয়, বিজয় ডান হাতে চোট পেয়েছিলেন। স্ক্যানও করা হয়েছে। রিপোর্টে জানা গিয়েছে, হাতে কোনও চিড় ধরেনি। বোর্ডের মেডিক্যাল টিম তাঁকে দ্রুত সুস্থ করে তোলার চেষ্টা চালাচ্ছে।

[আরও পড়ুন: রঞ্জন চৌধুরির সঙ্গে আরও এক সহকারি বেছে নিল মোহনবাগান, পরিচয় জানেন?]

ভারতের পরবর্তী ওয়ার্ম-আপ ম্যাচ বাংলাদেশের বিরুদ্ধে ২৮ মে। তার আগেই বিজয় সুস্থ হয়ে উঠতে পারবেন কিনা, তা অবশ্য এখনও স্পষ্ট নয়। এদিন কিউয়িদের বিরুদ্ধে চার নম্বরে ব্যাট করলেন কে এল রাহুল। তবে চূড়ান্ত ব্যর্থ তিনি। ১০ ম্যাচে ৬ রানেই প্যাভিলিয়নে ফেরেন রাহুল। যদিও বিশ্বকাপের আগে পুরোপুরি সুস্থ হয়ে দলে ফেরার জন্য বিজয়ের হাতে অনেকটা সময় রয়েছে। ৫ জুন দক্ষিণ আফ্রিকার সঙ্গে প্রথম ম্যাচ বিরাটদের। এবার দেখার ততদিনে সম্পূর্ণ ফিট হন তিনি।

[আরও পড়ুন: মোদি সুনামির প্রভাব? বিশ্বকাপে গেরুয়া জার্সি পরে খেলতে হবে কোহলিদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে