BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ধোনির শহরে আজই সিরিজ নিশ্চিত করতে চান রোহিতরা

Published by: Krishanu Mazumder |    Posted: November 19, 2021 2:11 pm|    Updated: November 19, 2021 3:28 pm

India likes to clinch T20 series against New Zealand in MS Dhoni's city | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জয়পুরে জয় দিয়েই ভারতীয় ক্রিকেটে কোচ রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) অভিষেক ঘটেছে। ভারতীয় দল এখন আর ইডেন পর্যন্ত অপেক্ষা করতে চাইছে না। শুক্রবার মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) শহরেই সিরিজ জয় নিশ্চিত করে ফেলতে চাইছে রোহিত শর্মারা। বৃহস্পতিবারই টিম রাঁচিতে পৌঁছেছে। স্বাভাবিকভাবে অনুশীলনের আর সুযোগ ছিল না। শুক্রবার একেবারে ম‌্যাচে নেমে পড়বেন রোহিতরা (Rohit Sharma)।

বিশ্বকাপের ব্যর্থতা ভুলে সিরিজের শুরুটা খুব ভাল করে টিম ইন্ডিয়া। বিশেষ করে কয়েকজনের পারফরম্যান্স যথেষ্ট স্বস্তি দেবে টিমকে। বিশ্বকাপে ভুবনেশ্বর কুমার একেবারেই ছন্দে ছিলেন না। জয়পুরে যা বোলিং করলেন, তাতে একটা জিনিস বুঝিয়ে দিয়েছেন, তাঁর উপরে টিম ভরসা রাখতেই পারে।

[আরও পড়ুন: মহিলাকে নিজের নগ্ন ছবি পাঠিয়ে বিতর্কে টিম পেইন! ছাড়লেন অজি টেস্ট দলের অধিনায়কত্ব]

সূর্যকুমার যাদব–কেন তাঁকে টিমের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য মনে করা হচ্ছে, সেটা আরও একবার প্রমাণিত। ম্যাচ জেতানো ইনিংস খেলে সূর্য বলছেন, “আমি আলাদা কিছুই করছি না। শেষ তিন চার বছর ধরে যেটা করে আসছি, ঠিক সেটাই করেছি। নেটে যেভাবে ব্যাট করি, সেটাই ম্যাচে নেমে করার চেষ্টা করেছি। নেটেও ব্যাট করার সময়, আমি নিজেকে চাপের মধ্যেই রাখি। ধরুন যদি আমি আউট হয়ে গেলাম, তারপর নেটের বাইরে এসে ভাবি যে আরও কীভাবে ভাল করা যেত। এই ব্যাপারটা আমাকে ম্যাচেও খুব সাহায্য করে।”

যা শোনা যাচ্ছে, তাতে রাঁচিতে মনে হয় না, টিমে খুব একটা বদল আসতে পারে। তবে শিশির বড় ফ্যাক্টর হয়ে উঠতে পারে। সেক্ষেত্রে বিশ্বকাপে যা হয়ে এসেছে, এখানেও সেটা হতে পারে। অর্থাৎ যে টিম টসে জিতবে, তারা বিশেষ সুবিধা পেতে পারে। রাঁচিতে ম্যাচ মানেই স্বাভাবিকভাবে মহেন্দ্র সিং ধোনি যে আলোচনায় আসবেন, সেটা বলে দেওয়াই যায়। ধোনি এই মুহূর্তে নিজের শহরেই রয়েছেন। তিনি ম্যাচ দেখতে আসবেন কি না, তা নিয়ে ভালরকম চর্চা চলছে। শেষমেশ তিনি ম‌্যাচ দেখতে আসেন কি না, সেটাই এখন দেখার। 

[আরও পড়ুন: খেলবেন না আইপিএলেও, সব ফরম্যাটের ক্রিকেট থেকে অবসর নিয়ে ফেললেন ডিভিলিয়ার্স]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে