BREAKING NEWS

২ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৬ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

গ্ল্যামারাস লুকে বুমরাহ-সঞ্জনা, ‘ম্যাজিক্যাল’ মুহূর্তের ছবি পোস্ট করলেন তারকা দম্পতি

Published by: Sulaya Singha |    Posted: March 19, 2021 6:07 pm|    Updated: March 19, 2021 8:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জল্পনায় ইতি ঘটিয়ে গত সোমবার জীবনের নতুন ইনিংস শুরু করেন ভারতীয় দলের তারকা পেসার জসপ্রীত বুমরাহ (Jasprit Bumrah)। টিভি সঞ্চালিকা সঞ্জনা গণেশনকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেন তিনি। ছবি পোস্ট করে নিজেই অনুরাগীদের সে সুখবর দিয়েছিলেন বুমরাহ। আর শুক্রবার নতুন সাজে ধরা দিয়ে সকলকে ধন্যবাদ জানালেন তিনি।

ছবিতে কালো ব্লেজার ও কালো প্যান্ট-শার্টে দেখা যাচ্ছে টিম ইন্ডিয়ার তারকা পেসারকে। আর পার্পল রঙের অফ-সোলডার গাউনে গ্ল্যামারাস লুকে সঞ্জনা (Sanjana Ganesan)। একে অন্যের হাত ধরে এগিয়ে চলেছেন আতসবাজির রোশনাইয়ের মধ্যে দিয়ে। অন্য ছবিটি সাদা-কালো। সম্ভবত রিসেপশনেরই ছবি এগুলি। ছবি দু’টি পোস্ট করে বুমরাহ লিখেছেন, “গত কয়েকটা দিন সত্যিই ম্যাজিকের মতো কাটল। আপনাদের ভালবাসা আর শুভকামনা পেয়ে আমরা কৃতজ্ঞ। সবাইকে ধন্যবাদ।” স্ত্রী সঞ্জনার গলাতেও একই সুর। তিনি আবার অন্য দু’টি ছবি শেয়ার করে ইনস্টাগ্রামে লিখেছেন, “গত কয়েকদিনে আপনাদের আশীর্বাদ ও ভালবাসা পেয়েছি। হাসিমুখে আপনাদের সমস্ত মেসেজ আর শুভেচ্ছা পড়েছি। ধন্যবাদ।”

[আরও পড়ুন: সূর্যকুমারের আউটের সিদ্ধান্তে ক্ষুব্ধ কোহলি, সফ্‌ট সিগন্যাল নিয়ে তুললেন প্রশ্ন]

কানাঘুষো খবর ছিল, বেশ কিছুদিন ধরেই প্রেম পর্ব চলছিল বুমরাহ-সঞ্জনার। তবে দু’জনের কেউই বিষয়টি নিয়ে প্রকাশ্যে কখনও মুখ খোলেননি। আর গত সোমবার জল্পনার ইতি ঘটিয়ে নতুন জীবনে পা রাখেন তাঁরা। গোয়ায় (Goa) চার হাত এক হয় তারকা জুটির। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে একেবারে ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই বিয়ে সারেন বুমরাহ। উপস্থিত অতিথিদের প্রত্যেককেই নাকি মোবাইল সঙ্গে আনতে বারণ করা হয়েছিল। কারণ পাত্র বা পাত্রী কেউই বিষয়টি নিয়ে বেশি হইচই চাননি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sanjana Ganesan (@sanjanaganesan)

সোশ্যাল সাইটে অবশ্য বিয়ের খবর নিজেই জানান ভারতীয় পেসার। লিখেছিলেন, “আজ জীবনের অন্যতম সেরা দিন। আপনাদের এই খবর জানাতে পেরে আমি আপ্লুত।”

[আরও পড়ুন: কোভিশিল্ড পেয়েছে জামাইকা, টুইটে মোদিকে ধন্যবাদ জানালেন গেইল, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement