BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

‘এত টাকা হাতছাড়া করবে না রায়না, নিজের ভুল বুঝে ফিরবে আইপিলে’, আশাবাদী শ্রীনিবাসন

Published by: Subhajit Mandal |    Posted: August 31, 2020 12:16 pm|    Updated: August 31, 2020 12:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ব্যক্তিগত’ কারণে আইপিএল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছেন সুরেশ রায়না। কিন্তু কী সেই কারণ? তা নিয়ে রীতিমতো জল্পনা-কল্পনা চলছে ক্রীড়ামহলে। এখনও পর্যন্ত চেন্নাই শিবিরে খোঁজ নিয়ে জানা গিয়েছে, রায়নার চেন্নাই শিবির ছাড়ার কারণ করোনা আতঙ্ক। তিনি নিজেও নাকি এক সর্বভারতীয় সংবাদমাধ্যকে জানিয়েছেন, তাঁর কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ হল নিজের বাচ্চাদের স্বাস্থ্য। কিন্তু চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings ) শিবির এখনও আশাবাদী যে, রায়না নিজের ভুল বুঝবেন এবং আইপিএল শুরুর আগেই ফিরে যাবেন দলে।

চেন্নাই সুপার কিংস দলের কর্ণধার এন শ্রীনিবাসন (N Srinivasan) অবশ্য রায়নার আইপিএল ত্যাগের সিদ্ধান্তের জন্য পরোক্ষে তাঁকে কটাক্ষই করছেন। যদিও শেষপর্যন্ত তিনি ফিরে আসবেন বলেই ধারণা শ্রীনির। বিসিসিআইয়ের প্রাক্তন কর্তা বলছিলেন,”আজকালকার ক্রিকেটারদের সমস্যা হল, ওঁরা নিজেদেরই প্রধান চরিত্র ভাবে। আগেকার দিনের রাগী অভিনেতাদের মতো। কখনও কখনও সাফল্য তোমাদের মাথা ঘুরিয়ে দেয়।” শ্রীনি বলছিলেন, করোনা পরিস্থিতি নিয়ে তিনি আগেই ধোনির সঙ্গে কথা বলেছিলেন। এবং তিনি সবাইকে আশ্বস্তও করেন, যে পরিস্থিতি যাই হোক তিনি শিবির ছেড়ে যাবেন না। এরপরই রায়না প্রসঙ্গে বিসিসিআইয়ের (BCCI) প্রাক্তন কর্তার বক্তব্য, “এখনও মরশুম শুরু হয়নি। রায়না নিশ্চয়ই নিজের ভুল বুঝতে পারবে। এতগুলো টাকা ও হাতছাড়া করতে চাইবে না।” চেন্নাই সুপার কিংসে খেলার জন্য ১১ কোটি টাকা বেতন পেয়ে থাকেন টিম ইন্ডিয়ার প্রাক্তন ব্যাটসম্যান। 

[আরও পড়ুন: দলে কোভিড পজিটিভ, আইপিএলের শুরু থেকে মাঠে নামতে পারবেন ধোনিরা?‌‌ মুখ খুললেন সৌরভ]‌

উল্লেখ্য, গত শনিবার সিএসকেকে ধাক্কা দিয়ে আসন্ন আইপিএল (IPL 2020) থেকে আচমকাই সরে দাঁড়ান দলের অন্যতম ভরসা সুরেশ রায়না (Suresh Raina)। ব্যক্তিগত কারণে দেশে ফিরছেন বলে জানিয়ে দেন। সিএসকে’র (CSK) তরফে জানানো হয়েছিল, ব্যক্তিগত কারণে রায়না এবারের মতো আইপিএল না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। তারপর থেকে অনেকেরই ধারণা করোনা পরিস্থিতির জন্যই তিনি আইপিএল থেকে নাম প্রত্যাহার করেছেন। যদিও শ্রীনিবাসনের সাফ কথা, রায়না না ফিরলেও দলে কোনও প্রভাব পড়বে না।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement