২৮ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৩ অক্টোবর ২০২০ 

Advertisement

জৈব সুরক্ষা ভাঙার অভিযোগ ক্রিকেটারের বিরুদ্ধে, ফের বিতর্কে ধোনির চেন্নাই

Published by: Abhisek Rakshit |    Posted: October 1, 2020 2:47 pm|    Updated: October 1, 2020 2:47 pm

An Images

ছবি: প্রতীকী

‌সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ ফের বিতর্কে চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) এক খেলোয়াড়। দুবাইয়ে (Dubai) অনুষ্ঠিত IPL-এ জৈব সুরক্ষা বলয় বা বায়ো–বাবল (Bio-Bubble) ভাঙার অভিযোগ উঠেছে কেএম আসিফের বিরুদ্ধে। আর এই খবর সামনে আসতেই বিতর্ক দেখা দিয়েছে। কারণ এর আগেও চেন্নাই শিবিরের বিরুদ্ধে কোভিড (Covid-19) সংক্রান্ত নিয়মবিধি ভাঙার অভিযোগ উঠেছিল। যদিও শেষপর্যন্ত আসরে নেমে সাফাই দেন দলের CEO কাশী বিশ্বনাথন। জানান, আসিফ কোনও নিয়মই নাকি ভাঙেননি।

[‌আরও পড়ুন:‌ করোনা বিধি উপেক্ষা করে কেকেআর ম্যাচে বলে লালারস ব্যবহার! বিতর্কে রবীন উথাপ্পা]‌

করোনা আবহে বারংবার পিছিয়ে যাওয়ার পর অবশেষে দুবাইয়ে শুরু হয়েছে আইপিএল। কিন্তু টুর্নামেন্ট শুরুর আগেই দুই ক্রিকেটার এবং একাধিক সাপোর্ট স্টাফ করোনায় আক্রান্ত হয়ে পড়েন। পরবর্তীতে চেন্নাইয়ের বিরুদ্ধে নিয়মের তোয়াক্কা না করার অভিযোগও উঠেছিল। এবার আইপিএল চলাকালীন উঠল এক ক্রিকেটার জৈব সুরক্ষা বলয় ভাঙার অভিযোগ। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, সম্প্রতি জৈব সুরক্ষা বলয় ভেঙেছিলেন কেএম আসিফ। তাই তাঁকে ছ’‌দিনের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। ওই প্রতিবেদনে বলা হয়েছে, আসিফ নাকি নিজের ঘরের চাবি হারিয়ে ফেলেছিলেন। আর তাই সাহায্যের জন্য রিসেপশনে গিয়েছিলেন। নিয়মানুযায়ী, সেখানে তাঁর যাওয়ার কথা ছিল না। আর এরপরই তাঁকে নিয়মভঙ্গের জন্য ছ’দিনের কোয়ারেন্টাইনে পাঠানো হয় বলে খবর।

[‌আরও পড়ুন:‌ দুরন্ত বোলিংয়েই কুপোকাত রাজস্থান, গ্যালারিতে বসে নাইটদের জয় দেখলেন কিং খান]‌

যদিও চেন্নাই দলের সিইও এই অভিযোগকে নস্যাৎ করে দিয়েছেন। বলেন, আসিফ কোনও নিয়মই ভাঙেননি। তিনি যেই ডেস্কে যাওয়ার সেখানেই গিয়েছিলেন। গোটা বিষয়টিকে অতিরঞ্জিত করা হচ্ছে। সিইও’র এই বক্তব্যের পরও অবশ্য বিতর্ক থামছে না। এদিকে, তিন ম্যাচের শেষ দু’‌টিতে হারলেও চেন্নাই দলের পক্ষে সুখবর। চোট কাটিয়ে শুক্রবারই দলে ফিরতে চলেছেন দুই নির্ভরযোগ্য ক্রিকেটার অম্বাতি রায়ডু (Ambati Rayadu) এবং ব্র‌্যাভো। এই প্রসঙ্গে সিইও বলেন,‌ ‘‌‘‌দু’‌জনেই দলের সঙ্গে নেট করেছে। হায়দরাবাদ ম্যাচে সম্ভবত খেলতে দেখা যাবে। ওরা খেললে সিএসকে পুরোপুরি তৈরি হয়ে মাঠে নামতে পারবে। আগের থেকে দল ব্যালান্সড হবে।’‌’‌

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement