BREAKING NEWS

২৯ আশ্বিন  ১৪২৮  শনিবার ১৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

IPL 2021: নাইট রাইডার্সের ‘অভিশপ্ত’ মুম্বই ম্যাচে ফিরছেন রোহিত শর্মা?

Published by: Abhisek Rakshit |    Posted: September 23, 2021 3:39 pm|    Updated: September 23, 2021 3:39 pm

IPL 2021: Kolkata Knight Riders vs Mumbai Indians Match Preview | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলে (IPL 2021) কেকেআরের (KKR) কাছে চিরকালই এই ম্যাচটা অভিশপ্ত হয়ে থেকেছে। প্রতিপক্ষ মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) মানেই যেন একটা রেজাল্ট অবধারিত নাইটদের জন্য অপেক্ষা করে থাকে-হার। কত লোকগাঁথাও তো আছে মুম্বই-কলকাতা আইপিএল যুদ্ধকে ঘিরে। সেই কবে প্রথম আইপিএলের সময় হারতে হারতে ন্যুব্জ সৌরভের (Sourav Ganguly) কেকেআরের কাছে শাহরুখ খান কাতর আর্জি জানিয়েছিলেন, তোমাদের কাছে আর কিছু চাই না। শুধু এই ম্যাচটা জিতিয়ে দাও। মুম্বইয়ে সবাই আমাকে বাদশা বলে। কিন্তু পারেনি কেকেআর। এমনকী তার পরেও বিশেষ পারেনি।

আজ পর্যন্ত ২৮ বার আইপিএলে মুখোমুখি হয়েছে দু’টো টিম। তার মধ্যে ২২ বার জিতেছে মুম্বই। মাত্র ছ’বার জিতেছে কেকেআর। যুগ পালটেছে। সময় এগিয়েছে। কেকেআরের অধিনায়ক বদলেছে। কিন্তু নাইটদের মুম্বই ভাগ্য আর পাল্টায়নি। এই আইপিএলেও তো। প্রথম পর্বে জেতার সমস্ত রকম সম্ভাবনা তৈরি করা সত্বেও শেষ পর্যন্ত হেরেই মাঠ ছাড়তে হয়েছে নাইটদের।

[আরও পড়ুন: IPL 2021: ফের গড়াপেটার ছায়া? বোর্ডের আতসকাচের নিচে পাঞ্জাব কিংস তারকার কাণ্ড]

মুশকিল হল, আইপিএলের লিগ টেবলের যা বর্তমান অবস্থা, তাতে মুম্বইয়ের কাছে আরও একটা ম্যাচ হারার বিলাসিতা দেখাতে পারবে না কেকেআর। এই মুহূর্তে আটটা ম্যাচ খেলে তিনটে জিতেছে কেকেআর। পয়েন্ট ছয়। প্লে অফের সম্ভাবনা বাঁচিয়ে রাখলে হলে বাকি ছ’টা ম্যাচের মধ্যে পাঁচটা জিততে হবে ইয়ন মর্গ্যানের টিমকে। অতীতে সেটা করে দেখিয়েছে কেকেআর। কিন্তু বারবার অসম্ভবকে সম্ভব করা সহজ কাজ কি?

মুম্বই আবার এই ম্যাচে শক্তি বাড়িয়ে ফিরছে। কোনও সন্দেহ নেই, ছন্দে এগিয়ে কেকেআর। কারণ, বিরাট কোহলি-এবি ডে’ভিলিয়ার্সের আরসিবিকে তারা গত ম্যাচে বলতে গেলে ধ্বংস করে নামছে মুম্বইয়ের বিরুদ্ধে। মুম্বই সেখানে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের কাছে হেরে নাইটদের মুখোমুখি। তবে ধোনিদের বিরুদ্ধে মুম্বই পায়নি তাদের অধিনায়ক রোহিত শর্মাকে। পায়নি বিধ্বংসী অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়াকেও। দু’জনেরই হালকা চোট ছিল। হার্দিকের কী হবে জানা নেই। তবে কেকেআরের বিরুদ্ধে রোহিত হয়তো নামছেন। দেখা যাক, এবার কপালে কী থাকে?

[আরও পড়ুন: ২০২৮ থেকেই দু’বছর অন্তর ফুটবল বিশ্বকাপ! প্রকাশ্যে ফিফার পরিকল্পনা, চিন্তায় UEFA]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement