BREAKING NEWS

৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

IPL 2021: জার্সি থেকে মদের বিজ্ঞাপনের লোগো সরান, চেন্নাইয়ের কাছে আরজি মঈন আলির

Published by: Sulaya Singha |    Posted: April 5, 2021 4:07 pm|    Updated: April 5, 2021 4:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলে (IPL 2021) প্রথমবার চেন্নাইয়ের জার্সি গায়ে চাপাতে চলেছেন তিনি। কিন্তু টুর্নামেন্ট শুরুর আগেই ফ্র্যাঞ্চাইজির কাছে বড়সড় দাবি জানালেন মঈন আলি (Moeen Ali)। তাঁর আরজি, চেন্নাইয়ের জার্সি থেকে সরানো হোক মদের ব্র্যান্ডের বিজ্ঞাপনের লোগো। এবার তাঁর অনুরোধের জবাব দিল ফ্র্যাঞ্চাইজি।

৯ এপ্রিল থেকেই শুরু হচ্ছে টুর্নামেন্টের ১৪তম মরশুম। দিল্লি, চেন্নাই, মুম্বই, কলকাতা, বেঙ্গালুরু ও আহমেদাবাদ- এই ছ’টি শহরে হবে ম্যাচ। তবে হোম অ্যাডভান্টেজ পাবে না কোনও দল। অর্থাৎ ঘরের মাঠে কোনও হোম টিমের ম্যাচ থাকবে না। এভাবেই তৈরি হয়েছে আইপিএলের সূচি। আর টুর্নামেন্ট শুরুর আগে চেন্নাইয়ের কাছে বিশেষ আরজি জানালেন মঈন আলি। সম্প্রতি মহেন্দ্র সিং ধোনিদের নতুন জার্সি প্রকাশ্যে এসেছে। যেখানে স্পনসর হিসেবে একটি মদের ব্র্যান্ডের লোগোও রয়েছে। আর এতেই আপত্তি ইংল্যান্ডের অলরাউন্ডারের। সিএসকে’র (CSK) কাছে তাঁর অনুরোধ, জার্সি থেকে ওই লোগোটি সরিয়ে দেওয়া হোক। ক্রিকেট কেরিয়ারে কখনওই মদ্যপানের প্রচার করেননি তিনি। এই বিষয়টি নিয়ে স্বচ্ছন্দও নন। সেই জন্যই এই লোগোটি সরানোর আরজি জানান তিনি।

[আরও পড়ুন: এখনই টিকাকরণ নয়, ভ্যাকসিন ছাড়াই মহারাষ্ট্রে আইপিএল খেলবেন ক্রিকেটাররা]

কিন্তু অনুরোধে কি সাড়া মিলল? হ্যাঁ। ইংলিশ তারকাকে একেবারেই নিরাশ করেননি চেন্নাই কর্ণধার। ফ্র্যাঞ্চাইজির তরফে টুইট করে জানিয়ে দেওয়া হয়েছে, তাঁর অনুরোধ মেনেই মদের ব্র্যান্ডের লোগোটি সরিয়ে ফেলা হচ্ছে। উল্লেখ্য, মঈন আলি ও আদিল রশিদ মদ্যপানকে সমর্থন করেন না বলে শ্যাম্পেন খুলে ট্রফি জয়ও সেলিব্রেট করেনি ইংল্যান্ড।

আরসিবির (RCB) জার্সিতে গত তিন মরশুমে সেভাবে নজর কাড়তে পারেননি মঈন। ফলস্বরূপ তাঁকে ছেড়ে দেয় বিরাট কোহলির দল। আর এবার আইপিএল নিলামে সেই তারকাকেই ৭ কোটি টাকার বিনিময়ে দলে নিয়েছে চেন্নাই। মাঠে নামার আগেই যিনি সংবাদের শিরোনামে।

[আরও পড়ুন: জানেন, আইপিএল থেকে ছিটকে গিয়েও কত টাকা পাবেন শ্রেয়স আইয়ার?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement