Advertisement
Advertisement
Mohammed Kaif

‘ভিডিও অ্যানালিস্টের কম্পিউটার ছুড়ে ফেলে দাও’, রাহুলকে তোপ দেশের প্রাক্তন ক্রিকেটারের

দিল্লির কাছে লখনউয়ের হারের আসল কারণ ব্যাখ্যা করলেন প্রাক্তন ক্রিকেটার।

IPL 2024: Mohammed Kaif slammed LSG captain KL Rahul for the debacle

লোকেশ রাহুল।

Published by: Krishanu Mazumder
  • Posted:May 15, 2024 4:39 pm
  • Updated:May 15, 2024 5:37 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লি ক্যাপিটালসের কাছে হেরে আইপিএলের (IPL 2024) প্লে অফে পৌঁছনোর স্বপ্ন শেষ হয়ে গিয়েছে লখনউ সুপার জায়ান্টসের। গত কয়েকদিন ধরে লোকেশ রাহুল ও সঞ্জীব গোয়েঙ্কার কথোপকথন নিয়ে চর্চা হয়েছে গোটা দেশে। দিল্লির কাছে হারের পরে লখনউ অধিনায়ক লোকেশ রাহুলের (KL Rahul) সিদ্ধান্তের সমালোচনা করেছেন মহম্মদ কাইফ (Mohammed Kaif)।
সম্প্রচারকারী চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে দেশের প্রাক্তন ক্রিকেটার কাইফ বলছেন, ”ভিডিও অ্যানালিস্টের কম্পিউটার নিয়ে ছুড়ে ফেলে দাও। ওরা কোনও তথ্যই ঠিকঠাক দেয়নি। এই মাঠে ২০০ রান তাড়া করে জেতেনি পরে ব্যাট করা দল। আমি এই বছরের নাম্বারগুলো বলছি। চারটি ম্যাচে যে দল আগে ব্যাট করেছে, সেই দলই জিতেছে। রাহুল টস জিতে প্রথমে ফিল্ডিং নিল।”

[আরও পড়ুন: দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে কি বিদেশি পছন্দ বোর্ডের? ভেসে উঠল আইপিএলের দুই কোচের নাম]

দেশের প্রাক্তন ক্রিকেটার আরও বলেছেন, ”টসের সময়েই বিরাট ভুল হয়ে গিয়েছিল। বোলিং নিয়েও প্রশ্ন উঠছে। এই ম্যাচ থেকে অনেককিছু লাভ করতে পারত লখনউ। আমার মনে হয় এটা পুরোদস্তুর ফ্লপ শো লখনউয়ের।”
ম্যাচ হারার কারণ প্রসঙ্গে রাহুল জানিয়েছেন, ”পাওয়ারপ্লেতে আমরা নিয়মিত উইকেট হারিয়েছি, চলতি মরশুমে এই এক সমস্যায় ভুগতে হয়েছে আমাদের। শুরুটা আমাদের ভালো হয়নি। ভালো শুরু করে স্টোয়নিস ও পুরানকে সঠিক মঞ্চ দিতে পারিনি। আমাদের এই ব্যর্থতার এটাই বড় কারণ।”
কাইফের মতোই দেশের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়াও লখনউ ক্যাপ্টেনের সিদ্ধান্তের পক্ষে নন। সম্মিলিত ভাবে ব্যাটিং বিপর্যয়কে দায়ী করেছেন আকাশ চোপড়া।

Advertisement

[আরও পড়ুন:  দুটি নয়, বিশ্বকাপের আগে একটি গা ঘামানোর ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া, কিন্তু কেন?]

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ