BREAKING NEWS

১৬ ফাল্গুন  ১৪২৭  সোমবার ১ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

মিনি নিলামের আগে পাঁচ ক্রিকেটারকে ছাড়ল কেকেআর, বাদ পড়লেন ফিঞ্চ-স্মিথরাও

Published by: Abhisek Rakshit |    Posted: January 20, 2021 6:55 pm|    Updated: January 20, 2021 9:53 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সামনেই ফের শুরু হবে IPL। করোনা আবহে আগামী এপ্রিলে এদেশেই বসছে টি-টোয়েন্টি এই টুর্নামেন্টটি। সময়ের অভাবে এবারে পূর্ণ নিলাম নয়, আয়োজিত হবে মিনি নিলামই। তার আগে বুধবার ছিল ট্রেডিং উইন্ডোর শেষদিন। আর এদিনই কোন কোন খেলোয়াড়কে সামনের মরশুমে আর দলে রাখা হচ্ছে না, সেই তালিকা জানিয়ে দিল ফ্র্যাঞ্চাইজিগুলো।

দুবাইয়ে গত আইপিএলে কেকেআরের (KKR) হয়ে একদমই নজর কাড়তে পারেননি দীনেশ কার্তিক। এমনকী টুর্নামেন্টের মাঝপথেই অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ান। অন্যদিকে, ১৫ কোটি টাকা দিয়ে প্যাট কামিন্সকে কেনা হলেও তিনি তেমন পারফর্ম করেননি। কুলদীপেরও বোলিং পারফরম্যান্স বলার মতো কিছু ছিল না। ফলে তিন ক্রিকেটারকেই ছেড়ে দিতে পারে কলকাতা নাইট রাইডার্স ম্যানেজমেন্ট। এমনই জল্পনা ছড়িয়েছিল। যদিও শেষপর্যন্ত তিনজনকেই ধরে রেখেছে কেকেআর। তালিকা অনুযায়ী, দুই বিদেশি টম ব্যান্টন এবং ক্রিস গ্রিনকে ছেড়ে দেওয়া হচ্ছে। ভারতীয়দের মধ্যে নিখিল নায়েক, সিদ্ধেশ ল্যাড এবং এম সিদ্ধার্থকেও ছেড়ে দেওয়া হচ্ছে। অর্থাৎ মিনি নিলামে নতুন করে দু’জন বিদেশি নেওয়ার সুযোগ রয়েছে কলকাতার সামনে। হাতে রয়েছে ১০.৮৫ কোটি টাকা।

[আরও পড়ুন: সবুজ-মেরুন ভক্তদের জন্য সুখবর, এই মরশুমে আর হয়তো কালো জার্সি পরবেন না রয় কৃষ্ণরা]

এদিকে, রাজস্থান রয়্যালস (Rajasthan Royals) ছেড়ে দিয়েছে স্টিভ স্মিথকে। যা দেখার পর অনেকেই কিন্তু অবাক হয়েছেন। সঞ্জু স্যামসনকে আগামী মরশুমে রাজস্থানের অধিনায়ক করা হচ্ছে। এছাড়া ডিরেক্টর হিসেবে যোগ দেবেন কুমার সঙ্গাকারা। অন্যদিকে, আবার গ্লেন ম্যাক্সওয়েলকে ছেড়ে দিল প্রীতির কিংস ইলেভেন পাঞ্জাব। এছাড়াও শেলডন কটরেল, কে গৌতম, মুজিব উর রহমান, জিমি নিশাম, হার্ডস ভিলজোয়েন এবং করুন নায়ারকে ছেড়ে দিয়েছে পঞ্জাব। একাধিক পরিবর্তন হয়েছে বিরাটের আরসিবিতেও। ছেড়ে দেওয়া হল- অ্যারন ফিঞ্চ, ক্রিস মরিস, ডেল স্টেইন, মইন আলি এবং উদানাকে।অন্যদিকে, মুম্বই ইন্ডিয়ান্স ছেড়ে দিয়েছে লাসিথ মালিঙ্গাকে। এরপরই সমস্ত ধরনের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট থেকে অবসরও ঘোষণা করে দেন শ্রীলঙ্কার প্রাক্তন ফাস্ট বোলার।

[আরও পড়ুন: অজিদের বিরুদ্ধে দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কার, কিপারদের মধ্যে সেরা ব়্যাঙ্কিংয়ে পন্থ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement