BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সমর্থকদের জন্য দুঃসংবাদ, লেজেন্ডস ক্রিকেট লিগে খেলবেন না শচীন

Published by: Krishanu Mazumder |    Posted: January 8, 2022 7:19 pm|    Updated: January 8, 2022 9:16 pm

Legendary cricketer Sachin Tendulkar will not part of Legends League Cricket | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিংবদন্তিদের লিগেই নেই কিংবদন্তি। আগামী ২০ তারিখ থেকে হবে লেজেন্ডস লিগ অথচ সেই টুর্নামেন্টে খেলবেন না শচীন তেন্ডুলকর (Sachin Tendulkar)। বাইশ গজে ব্যাট হাতে শচীন মানেই নস্ট্যালজিয়া। ফ্ল্যাশব্যাকে ফুটে ওঠে একের পর এক স্বপ্নের ইনিংসে। সেই ‘মাস্টার ব্লাস্টার’কেই ব্যাট করতে দেখবেন না তাঁর ভক্তরা। ফলে কিছুটা হলেও গ্ল্যামার হারাল লেজেন্ডস লিগ ক্রিকেটে (Legends League Cricket)। শচীন যে খেলবেন না, তা জানিয়েছে তাঁর ম্যানেজমেন্ট সংস্থা এসআরটি স্পোর্টস ম্যানেজমেন্ট।

ওমানে হবে এই টুর্নামেন্ট। এই টুর্নামেন্টে অংশ নেবে তিনটি দল। তারকাখচিত এই তিনটি দলই একে অপরের বিরুদ্ধে খেলবে। লেজেন্ডস লিগ ক্রিকেটের কমিশনার নিযুক্ত আগেই হয়েছেন ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী (Ravi Shastri)। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছিল। লেজেন্ডস লিগে শচীন খেলবেন, এমনটাই জানা গিয়েছিল সেই ভিডিও দেখে। কিন্তু এদিন মাস্টারের ম্যানেজমেন্ট সংস্থার তরফ জানিয়ে দেওয়া হয়েছে, এই লিগে শচীন অংশই নিচ্ছেন না। ভারতীয় মহারাজার স্কোয়াড খেলবে লেজেন্ডস লিগে অথচ সেই দলে নেই শচীন।  

[আরও পড়ুন: লাল-হলুদ জার্সিতে মাত্র ২টি গোল, ব্যর্থ চিমাকে ছেড়েই দিল এসসি ইস্টবেঙ্গল]

 

 

শচীন খেলছেন বলে প্রথমটায় জানিয়েছিলেন অমিতাভ বচ্চন। মাস্টার ব্লাস্টার্স যে টুর্নামেন্টে নামছেনই না, তা তাঁর সংস্থা জানিয়ে দেওয়ার পরে ভুল শুধরে নিয়েছেন ‘বিগ বি’। অনুরাগীদের কাছে তিনি ক্ষমাও চেয়ে নিয়েছেন। ২০ তারিখ থেকে শুরু হয়ে যাবে তারকাদের ক্রিকেট লিগ। ব্যাট ও বলের লড়াই জমে উঠবে। শচীন না খেললেও ভারত থেকে অবশ্য মাঠ দাপাবেন যুবরাজ সিং, মহম্মদ কাইফ, বীরেন্দ্র শেহওয়াগের  মতো ক্রিকেটার।

লেজেন্ডস লিগ আগে এশিয়া লায়ন্স দল ঘোষণা করে। সেই দলে থাকবেন শোয়েব আখতার, শাহিদ আফ্রিদি, জয়সূর্য, মুরলীধরনের মতো তারকা ক্রিকেটার। 

 

[আরও পড়ুন: ফুটবলারের করোনা, পিছিয়ে গেল আইএসএলের এটিকে মোহনবাগান-ওড়িশা ম্যাচ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে