BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘ষড়যন্ত্র করে ভিলেন বানানো হচ্ছে ওকে’, শাকিবের মেজাজ হারানোর বিতর্কে পাশে স্ত্রী

Published by: Sulaya Singha |    Posted: June 12, 2021 10:13 am|    Updated: June 12, 2021 10:13 am

Plot against Shakib to portray him as villain, says Bangladesh cricketer's wife after controversy | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতে ঠান্ডা মাথার ক্রিকেটার হিসেবেই পরিচিত। খুব একটা মেজাজ হারাতে দেখা যায় না তাঁকে। কিন্তু সেই শাকিব আল হাসানই (Shakib Al Hasan) বাইশ গজে হয়ে উঠলেন অগ্নিশর্মা। আর খেলার মাঠে তাঁর এমন আচরণ নিয়েই শুরু হয়েছে তীব্র বিতর্ক। এবার এনিয়ে মুখ মুখলেন শাকিবপত্নী। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়ে অভিযোগ তোলেন, রীতিমতো যড়যন্ত্র করেই তাঁর স্বামীকে ভিলেন হিসেবে তুলে ধরা হচ্ছে।

ঘটনার সূত্রপাত শুক্রবার ঢাকা প্রিমিয়াল লিগের (DPL) ম্যাচে। মহামেডান স্পোর্টিংয়ের হয়ে আবহনী ক্লাবের বিরুদ্ধে খেলছিলেন শাকিব। সেখানেই নিজের ডেলিভারির পর আউটের আবেদন করলে আম্পায়ার তা খারিজ করে দেন। আর তাতেই তেলে বেগুনে জ্বলে ওঠেন বাংলাদেশি অলরাউন্ডার। তাও একবার, দু’বার। প্রথমে তাঁকে দেখা যায়, লাথি পেরে উইকেট ভেঙে দিতে। এরপরই আম্পায়ারের সঙ্গে বচসায় জড়ান তিনি। এগিয়ে আসেন অন্যরা। খানিক পরই বৃষ্টি আসতে দেখে পিচ ঢাকার জন্য কভার নিয়ে গ্রাউন্ড স্টাফদের আসতে বলেন আম্পায়ার। তাতেও মেজাজ হারান শাকিব। হাতে করে স্টাম্প তুলে ফেলে দেন। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। আম্পায়ারের সঙ্গে এমন আচরণের জেরেই বিতর্কের ঝড় ওঠে। তীব্র সমালোচনার মুখে পড়ে শেষমেশ নিজের কাণ্ডের জন্য ক্ষমা চেয়ে নেন শাকিব। তবে গোটা ঘটনায় স্বামীর পাশেই দাঁড়ালেন স্ত্রী উমি আল হাসান। উলটে বাকিদেরই তুললেন কাঠগড়ায়।

[আরও পড়ুন: ‘ম্যাচটা সারাজীবন মনে রাখব’, নাদালকে হারিয়ে ফরাসি ওপেনের ফাইনালে পৌঁছে বললেন জকোভিচ]

উমি লেখেন, “যেখানে সংবাদমাধ্যম বিষয়টাকে তুলে ধরছে, তা ভালই উপভোগ করছি। অবশেষে তারা মজার একটা খবর পেয়েছে। এই বিতর্কে আসল বিষয়টিই চাপা পড়ে গেল। আর শিরোনামে উঠে এল শাকিবের রাগটাই। আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে কোনও উচ্চবাচ্য হল না। সত্যিই অত্যন্ত দুঃখজনক। আমার মনে হয়, ষড়যন্ত্র করেই ওকে সবদিক থেকে ভিলেন হিসেবে তুলে ধরা হচ্ছে। আপনি ক্রিকেটপ্রেমী হলে সাবধান!” শাকিবের ক্ষমা চাওয়ার পরই তাঁর বেটারহাফের এহেন পোস্টে ফের বিতর্ক উসকে গেল বলেই মনে করা হচ্ছে।

উল্লেখ্য, ২০১৯ সালে নির্বাসিত হওয়ার পর অতিমারী (COVID-19) আবহে ক্রিকেটে ফিরেছেন তিনি। তারপর থেকে মাঠের বাইরে ও ভিতরে বারবার বিতর্কে জড়াচ্ছেন শাকিব আল হাসান। সম্প্রতি বায়ো বাবলের নিয়ম ভাঙার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। এবার মেজাজ হারিয়ে শিরোনামে তিনি।

[আরও পড়ুন: করোনা আতঙ্ক কাটিয়ে শুরু Euro Cup 2020, প্রথম ম্যাচেই দুর্দান্ত জয় ইটালির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement