BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! করোনা টেস্টের সময় এ কী করলেন শচীন? চমকে গেলেন স্বাস্থ্যকর্মীরাও

Published by: Sulaya Singha |    Posted: March 9, 2021 6:17 pm|    Updated: March 9, 2021 7:32 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার বিরুদ্ধে লড়াইয়ের মূল অস্ত্র ভ্যাকসিন এসে গিয়েছে। কিন্তু তা সত্ত্বেও সতর্কতা অবলম্বনে চলছে করোনা টেস্টিংও। তেমনই নিজেদের পরবর্তী ম্যাচে মাঠে নামার আগে কোভিড পরীক্ষা করালেন শচীন তেণ্ডুলকর (Sachin Tendulkar)। কিন্তু টেস্ট করতে গিয়ে ‘মাস্টার ব্লাস্টার’ যা করলেন, তাতে রীতিমতো হকচকিয়ে গেলেন স্বাস্থ্যকর্মীরাও।

বরাবরই তিনি হাসিখুশি স্বভাবের মানুষ। বড় একটা মেজাজ হারাতে দেখা যায় না তাঁকে। ক্রিকেটকে বিদায় জানানোর পরও তাঁর ভাবমূর্তি একইরকম রয়েছে। বন্ধু কিংবা সতীর্থদের সঙ্গে হাসি-ঠাট্টা করতে ভালবাসেন। কিন্তু স্বাস্থ্যকর্মীরাও যে ‘মাস্টার ব্লাস্টার’-এর এই হাস্যরসের দিকটির এভাবে সাক্ষী হওয়ার সুযোগ পাবেন, হয়তো কল্পনাও করেননি। ব্যাপারটা তাহলে আর একটু খোলসে করে বলা যাক।

[আরও পড়ুন: পন্থের পর অশ্বিন, ফের আইসিসির সেরার পুরস্কার পেলেন এক ভারতীয়]

চলতি রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে শচীনের ইন্ডিয়ান লেজেন্ডসের পরের ম্যাচ ইংল্যান্ড লেজেন্ডসের বিরুদ্ধে। তার আগে বাধ্যতামূলক করোনা টেস্টের জন্য হাজির হয়েছিলেন শচীন। PPE কিট পরে তাঁর নমুনা নেন এক স্বাস্থ্যকর্মী। আর তারপরই নিজের নাক ধরে মুখ বিকৃত করতে থাকেন। মুখে অদ্ভুত শব্দও করেন। শচীনকে দেখে ঘাবড়েই যান ওই নমুনা নিতে আসা ওই স্বাস্থ্যকর্মী। ভাবেন, হয়তো শচীনের কোনও সমস্যা হয়েছে। কিন্তু পরমুহূর্তেই ধন্দ কাটে। দেখেন, শচীনের মুখে একগাল হাসি। অর্থাৎ মজার ছলেই একটু ভয় দেখানোর চেষ্টা করেছেন ‘লিটল মাস্টার’।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sachin Tendulkar (@sachintendulkar)

গোটা ঘটনার ভিডিও নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শচীন। সঙ্গে লিখেছেন, “২০০টা টেস্ট খেলেছি। আর ২৭৭বার কোভিড টেস্ট করেছি! মুড হালকা করতে একটু প্র্যাঙ্ক করলাম। আর মেডিক্যাল স্টাফদের অনেক ধন্যবাদ সর্বদা আমাদের পাশে থাকার জন্য।” সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল শচীনের সেই মশকরার ভিডিও। অনেকে বলছে, নিজের ক্যারিশমায় করোনা পরীক্ষাকেও মজাদার করে তুললেন তিনি।

[আরও পড়ুন: টেস্ট চ্যাম্পিয়নশিপে ব্যস্ত থাকবেন কোহলি-রোহিতরা, এশিয়া কাপে দ্বিতীয় সারির দল পাঠাবে BCCI!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement