BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  রবিবার ৫ জুলাই ২০২০ 

Advertisement

সোশ্যাল মিডিয়ায় ফের ধোনির অবসর নিয়ে জল্পনা! মেজাজ হারিয়ে বেফাঁস মন্তব্য সাক্ষীর

Published by: Subhajit Mandal |    Posted: May 28, 2020 10:37 am|    Updated: May 28, 2020 10:37 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতবছর বিশ্বকাপ সেমিফাইনালে শেষ ম‌্যাচ খেলেছিলেন। তারপর থেকেই ক্রিকেটের বাইরে। প্রথমে ক্রিকেট থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন তিনি। তারপর বছর পেরিয়ে গেলেও আর দলে ফেরা হয়নি মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni)। বরং গত একবছরে বারবার ছড়িয়েছে তাঁর অবসর জল্পনা। বুধবার আরও একবার সোশ্যাল মিডিয়ায় তেমনই জল্পনা ছড়িয়ে পড়ে। গুজব ছড়ায় লকডাউনের মধ্যেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন মাহি।

[আরও পড়ুন: ‘গত ১০ বছরে ক্রিকেটটাকে শেষ করে দিয়েছে আইসিসি’, বিস্ফোরক শোয়েব আখতার]

সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শুরু হয় তাঁকে বিদায় জানানোর এবং তাঁর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপনের পালা। টপ ট্রেন্ডে উঠে আসে #Dhoniretires। কেউ কেউ আবার মাহিকে দুর্দান্ত ক্রিকেট কেরিয়ারের শুভেচ্ছা জানিয়ে আবেগঘন বার্তাও পোস্ট করেন। যা দেখে রীতিমতো বিরক্ত হয়ে যান মাহির স্ত্রী সাক্ষী সিং ধোনি (Sakshi Singh Dhoni)। যে সমস্ত সমর্থকরা ধোনির অবসর নিয়ে গুজব ছড়াচ্ছিলেন তাঁদের একহাত নেন তিনি। মাহি-পত্নীর কথায়, লকডাউনে ওঁদের মানসিক বিকৃতি হয়েছে। একটি টুইট করে তিনি বলেন, “#Dhoniretires? এটা শুধুমাত্র একটা গুজব। আমি বুঝতে পারছি লকডাউনে আপনাদের মানসিক বিকৃতি ঘটেছে। নিজের চরকায় তেল দিন।” সাক্ষীর টুইটের এই ভাষা আবার পছন্দ হয়নি নেটিজেনদের। তাঁরা ‘মানসিক বিকৃতি’ শব্দটি ব্যবহারের জন্য তাঁকে পালটা তোপ দাগেন। নিমেষে ভাইরাল হয়ে যায় সাক্ষীর সেই টুইটও। পরে বিতর্ক সৃষ্টির আশঙ্কায় নিজের টুইটটি ডিলিট করে দেন সাক্ষী।

tweet

[আরও পড়ুন: করোনার জেরে দু’বছর পিছিয়ে যাচ্ছে টি-২০ বিশ্বকাপ! অক্টোবরেই শুরু হতে পারে IPL]

উল্লেখ্য, ধোনির অবসর নিয়ে গত একবছর ধরেই জল্পনা চলছে। আইপিএলের ভবিষ‌্যৎ যেমন অনিশ্চিত হয়ে পড়েছে, তেমনই ধোনির কেরিয়ারও অনিশ্চয়তার মুখে পড়েছে। তাঁর দলে ফেরার রাস্তা যে কঠিন, তা বলাই বাহুল্য। সুনীল গাভাসকর, কপিল দেবের মতো প্রাক্তদের মতে, এতদিন পর যদি ফিরেও আসে, তাহলেও কাজটা ধোনির পক্ষে সহজ হবে না। প্রাক্তন নির্বাচক প্রধান এমএসকে প্রসাদও সেকথাই বলেছেন। তাঁর কথায় লোকেশ রাহুল এখন যে ফর্মে খেলছেন, তাতে ধোনির পক্ষে ফিরে আসাটা আর সহজ হবে না। বিশেষজ্ঞরা মনে করছেন, এরপর আবার ভারতীয় দলের জার্সি গায়ে চাপানো ধোনির পক্ষে কঠিন। তাই অবসরই তাঁর ভবিতব্য।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement