BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘আজকের ভারতীয় দলে আগের মতো শৃঙ্খলা নেই’, ফের বিস্ফোরক যুবরাজ সিং

Published by: Subhajit Mandal |    Posted: April 8, 2020 11:54 am|    Updated: April 8, 2020 10:56 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক’দিন আগেই বলছিলেন, ভারতীয় টিমে সৌরভ গঙ্গোপাধ‌্যায়ের থেকে তিনি যেরকম সাহায‌্য পেয়েছিলেন, সেটা মহেন্দ্র সিং ধোনি কিংবা বিরাট কোহলির থেকে পাননি। ইনস্টাগ্রাম লাইভে যিনি আরও একবার আক্রমণাত্মক। তিনি যুবরাজ সিং (Yuvraj Singh)। ভারতকে জোড়া বিশ্বকাপ জেতানোর নায়ক বলছেন, বর্তমান ভারতীয় দলে আগের মতো শৃঙ্খলা নেই। জুনিয়রারও আগের মতো সম্মান করে না সিনিয়রদের।

India_new

[আরও পড়ুন: করোনার বিরুদ্ধে লড়াইয়ে শামিল গাভাসকরও, ৫৯ লক্ষ টাকা দিলেন লিটল মাস্টার]

লকডাউনের সময় ইনস্টাগ্রাম লাইভে এসে খুনসুটি তারকাদের নতুন ট্রেন্ড। তেমনই এক ইনস্টাগ্রাম লাইভে  রোহিত শর্মা (Rohit Sharma) যুবরাজকে প্রশ্ন করেন-ভারতের বর্তমানে টিমের সঙ্গে তিনি এর আগে যাঁদের সঙ্গে খেলেছেন, তাঁদের পার্থক‌্য কী? যুবরাজ বলেন, “যখন আমি ভারতীয় টিমে এসেছিলাম কিংবা রোহিত তুমি এসেছিলে, তখন আমাদের সিনিয়ররা প্রচন্ড শৃঙ্খলাপরায়ণ ছিল। অবশ‌্যই তখন এত সোশ‌্যাল মিডিয়া ছিল না। তাই খুব বেশি অন‌্যদিক মনে দেওয়ার ব‌্যাপারটাও ছিল না। একটা শৃঙ্খলা থাকত, যেগুলো আমাদের মেনে চলতে হত। সিনিয়ররা কীভাবে লোকজনের সঙ্গে কথা বলছে, কীভাবে মিডিয়ার সঙ্গে কথা বলছে, সেই সব কিছুই। কারণ ওরা ক্রিকেটের অ‌্যাম্বাসেডর আর অবশ‌্যই ভারতের।”এখন আর সেটা একইরকম নেই বলেই মনে করেন যুবরাজ। বলছিলেন, “আমি সেটাই তোমাদের বলেছি। ভারতের হয়ে খেলার পর নিজেদের ভাবমূর্তি সম্পর্কে তোমাদের আরও সচেতন থাকতে হবে। আমার মনে হয়, সিনিয়রদের সম্মান করার ব‌্যাপারটা কমে গিয়েছে। এখন যে কেউ যে কাউকে যা কিছু বলে দেয়।”

karan-rahul-hardik

[আরও পড়ুন: গুজবে কান না দিয়ে সঠিক খবর পেতে সংবাদমাধ্যমেই ভরসা রাখুন, আরজি সৌরভের]

লোকেশ রাহুল আর হার্দিক পান্ডিয়ার সেই ‘কফি উইথ  করণ’ প্রসঙ্গেও বলেছেন যুবরাজ। বললেন, ‘‘একটা কথা বলতে পারি আমাদের সময় হলে ওই ঘটনা ঘটত না। তখন এরকম কিছু আমরা ভাবতেও পারতাম না। আমাদের মধ্যে সবসময় একটা ভয় থাকত, যদি আমার কিছু ভুল করি, তাহলে সিনিয়ররা এসে বলবে-এই কাজটা ঠিক করিনি। এটা আর করা চলবে না।”

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement