৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! স্বামী চাহালকে ছেড়ে ধাওয়ানের সঙ্গে নাচে মাতলেন ধনশ্রী! দেখুন ভিডিও

Published by: Abhisek Rakshit |    Posted: April 1, 2021 2:41 pm|    Updated: April 1, 2021 7:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের অন্যতম জনপ্রিয় সদস্যের নাম শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। টিম ইন্ডিয়ার (Team India) অন্দরে শিখরকে ডাকাই হয় ‘গব্বর’ নামে। এহেন ‘গব্বর’ আরও একবার শিরোনামে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাঁর এবং যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) স্ত্রী ধনশ্রী বর্মার একটি নাচের ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই মজার মজার ভিডিও পোস্ট করেন শিখর ধাওয়ান। বেশ কয়েকটি ভিডিওতে পরিবারের বাকি সদস্যদের সঙ্গে নাচতেও দেখা গিয়েছিল টিম ইন্ডিয়ার বাঁ-হাতি এই ওপেনারকে। সেরকমই এই ভিডিওটিও। যেখানে ধনশ্রীর সঙ্গে গব্বর স্টাইলে ভাংড়া নাচতে দেখা যায় শিখরকে।

[আরও পড়ুন: ফুটবলারদের বিচারে বর্ষসেরা অরিন্দম, সেরা কোচের শিরোপা পেলেন খালিদ জামিল]

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ভারতীয় দলে ‘গব্বর’-এর সতীর্থ যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী। পেশায় জনপ্রিয় কোরিওগ্রাফার ধনশ্রীর সঙ্গে গানের তালে তালে নাচেন ধাওয়ান। রীতিমতো পেশাদার ড্যান্সারদের মতোই পারফর্ম করেন তিনি। ভিডিওটির সঙ্গে ধনশ্রী লেখেন, “গব্বর স্টাইলে ভাংড়া ইনস্টাগ্রাম রিলে রীতিমতো ঝড় তুলেছে। যেটা আমি আগেও বলেছি, এনার্জি কথা বলে।” এদিকে, ইতিমধ্যে আরসিবিতে যোগ দিয়েছেন যুজবেন্দ্র চাহাল। তাঁর সঙ্গে রয়েছেন ধনশ্রীও। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন তিনি।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dhanashree Verma Chahal (@dhanashree9)

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dhanashree Verma Chahal (@dhanashree9)

প্রসঙ্গত, ইংল্যান্ডের (England) বিরুদ্ধে সদ্যসমাপ্ত ওয়ানডে সিরিজে দুরন্ত ফর্মে ছিলেন শিখর। তিন ম্যাচেই রোহিতের (Rohit Sharma) সঙ্গে ওপেন করেছেন তিনি। প্রথম ম্যাচে করেছেন ৯৮ রান। দ্বিতীয় এবং তৃতীয় ম্যাচে ৪ ও ৬৭ রান করেন। যদিও টি-টোয়েন্টি সিরিজে প্রথম ম্যাচে খেললেও বাকি চার ম্যাচে খেলেননি শিখর।

[আরও পড়ুন: কেকেআরের IPL জয় না নিজের সিনেমার ৬০০ কোটি আয়? কোনটা চান শাহরুখ?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement