BREAKING NEWS

২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কোহলিকে ছাড়াই শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজের জন্য ভারতীয় দল বাছতে পারে BCCI!

Published by: Sulaya Singha |    Posted: February 18, 2022 5:10 pm|    Updated: February 18, 2022 5:10 pm

Team India's Virat Kohli likely to be rested for Sri Lanka T20I series | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু’বছর অতিক্রান্ত। রানের খরা কাটছেই না বিরাট কোহলির। তবে লাগাতার ম্যাচ খেলার চাপ থেকে এবার প্রাক্তন অধিনায়ককে মুক্ত করতে পারে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI)। শোনা যাচ্ছে, আসন্ন শ্রীলঙ্কা সিরিজে বিশ্রাম দেওয়া হতে পারে কোহলিকে।

আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত (Team India)। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ শেষ হলেই লখনউ উড়ে যাবে দল। সেখানেই লঙ্কাবাহিনীর বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। বাকি দুটি ম্যাচ হবে ধরমশালায়। তবে জানা যাচ্ছে, সেই সিরিজে বিশ্রাম দেওয়া হবে কোহলিকে (Virat Kohli)। গত বছর নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে টানা খেলে চলেছেন বিরাট। তারপর থেকে এখনও পর্যন্ত শুধুমাত্র একটি ম্যাচে দলের বাইরে ছিলেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজও খেলেছেন। তারপরই ক্যারিবিয়ানদের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে অংশ নেন। আর বর্তমানে কলকাতায় পোলার্ড বাহিনীর সঙ্গে চলছে লড়াই।

[আরও পড়ুন: মমতা ‘দুর্গা’, মোদি ‘মহিষাসুর’! মেদিনীপুরে তৃণমূল প্রার্থীর পোস্টার ঘিরে তুঙ্গে বিতর্ক]

শ্রীলঙ্কার বিরুদ্ধে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের পরই আবার শুরু হয়ে যাবে টেস্ট সিরিজ। সেখানে ফের দলে যোগ দিতে পারেন কোহলি। সেই কারণেই ছোট ফরম্যাটের ক্রিকেটে তাঁকে বিশ্রাম দেওয়ার চিন্তাভাবনা করা হচ্ছে বলে খবর। এও শোনা যাচ্ছে, শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্টেও বিশ্রামেই রাখা হতে পারে কোহলিকে। সেক্ষেত্রে বেঙ্গালুরুতে ৪ মার্চ থেকে শুরু হতে চলা নিজের শততম টেস্টে নামবেন তিনি।

আর দিন কয়েকের মধ্যেই শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতীয় দল ঘোষণা করবেন নির্বাচকরা। তখনই হাজারো জল্পনায় জল ঢেলে জানানো হবে টেস্টে ভারতীয় দলের পরবর্তী অধিনায়কের নাম। শোনা যাচ্ছে, এই সিরিজেই চোট সারিয়ে দলে ফিরতে চলেছেন রবীন্দ্র জাদেজা। নিউজিল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি। তারপর চোটের জন্য গোটা দক্ষিণ আফ্রিকা সফরও দলের বাইরে ছিলেন। যা খবর, শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলার জন্য না ইতিমধ্যেই লখনউ পৌঁছে গিয়েছেন ভারতীয় অলরাউন্ডার। জাদেজা ফিরলে দল থেকে বাদ পড়তে পারেন অক্ষর প্যাটেল কিংবা ওয়াশিংটন সুন্দর।

[আরও পড়ুন: আহমেদাবাদ বিস্ফোরণ মামলায় ৩৮ জনকে ফাঁসির সাজা শোনাল বিশেষ আদালত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে