BREAKING NEWS

২৮ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০ 

Advertisement

বিশ্বকাপ ফাইনালে বিপত্তি, খেলা চলাকালীন মাঠে ঢুকে পড়লেন স্বল্পবসনা মহিলা

Published by: Subhajit Mandal |    Posted: July 14, 2019 6:43 pm|    Updated: July 14, 2019 7:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৪ ফুটবল বিশ্বকাপ ফাইনাল, ২০১৮ ফুটবল বিশ্বকাপ, ২০১৯ চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের পর এবার ক্রিকেট বিশ্বকাপেও একই ঘটনা। খেলা চলাকালীন মাঠে ঢুকে পড়লেন এক লাস্যময়ী মহিলা। যার জেরে কয়েক মুহূর্তের জন্য বন্ধ রাখতে হল খেলা। সেসময় ১ উইকেটের বিনিময়ে ৪৫ রানে খেলছিল নিউজিল্যান্ড। হঠাৎ মাঠে ঢুকে পড়েন এক মহিলা। স্বল্পবসনা ওই মহিলার পোশাকে লেখা ছিল বিখ্যাত ইউটিউব চ্যানেল ভিটালি আনসেন্সরড-এর নাম।

[আরও পড়ুন: জানেন, বিশ্বকাপের সেমিফাইনালে হেরেও কত কোটি টাকা পাচ্ছেন কোহলিরা?]

যদিও বাউন্ডারি লাইন পেরিয়ে মাঠে ঢোকার আগেই তাঁকে আটকে দেন নিরাপত্তারক্ষীরা। কয়েক সেকেন্ড পরই নিরাপত্তারক্ষীদের তৎপরতায় তাঁকে মাঠ থেকে বের করে দেওয়া হয়। এই মহিলার পরিচয় জানার পর অবশ্য তাঁর কীর্তিতে অবাক হচ্ছেন না নেটিজেনরা। কারণ এই প্রথম নয়, এর আগেও এই মহিলার পরিবারের সদস্যরা এই একই ধরনের কাণ্ড ঘটিয়েছেন। ২০১৪ ফুটবল বিশ্বকাপের ফাইনালেও এই মহিলার ছেলে ভিটালি দোরোভেতস্কি মাঠে ঢুকে পড়েছিলেন। কদিন আগেই চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে মাঠে ঢুকে পড়েছিলেন দোরোভেতস্কির (এই মহিলার ছেলের) বান্ধবী। যার জন্য তাঁর জরিমানাও হয়। এবং সমস্তরকম স্টেডিয়ামে তাঁর প্রবেশে নিষেধাজ্ঞা জারি হয়। কিন্তু, বারবার একই পরিবারের সদস্যরা মাঠে ঢুকছেন কেন? যে মহিলা আজ মাঠে ঢুকেছিলেন তাঁরা ছেলে ভিটালি দোরোভেতস্কি আসলে একজন বিখ্যত ইউটিউবার। তাঁর ইউটিউব চ্যানেল ভিটালি আনসেন্সরড-এর সাবস্ক্রাইবার সংখ্যা ১০ লক্ষেরও বেশি। এই পরিবারের সদস্যরা বিভিন্ন মাঠে ঢুকে যান মূলত তাদের এই ইউটিউব চ্যানেলের প্রচারের জন্যই।

Vitaly

[আরও পড়ুন: নিউজিল্যান্ডের বিরুদ্ধে সত্যিই কি এগিয়ে ইংল্যান্ড? কী বলছে বিশ্বকাপের পরিসংখ্যান?]

এদিকে, নিউজিল্যান্ডের ইনিংসের শুরুতেই নয়া রেকর্ড গড়ে ফেলেছেন অধিনায়ক কেন উইলিয়ামসন। অধিনায়ক হিসেবে এক বিশ্বকাপে সর্বোচ্চ রানের মালিক এখন উইলিয়ামসন। এবারের বিশ্বকাপে মোট ৫৫০ রান সংগ্রহ করেছেন তিনি। এর আগে এই রেকর্ডের মালিক ছিলেন মহেলা জয়বর্ধনে। ২০০৭ বিশ্বকাপে ৪৪৮ রান করেছিলেন শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement