১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

করোনা আতঙ্ক কাটিয়ে অনুশীলনে চেন্নাই, স্বমহিমায় ধরা দিলেন ধোনিও

Published by: Abhisek Rakshit |    Posted: September 5, 2020 2:13 pm|    Updated: September 5, 2020 2:13 pm

WATCH: MS Dhoni faces Ravindra Jadeja, Piyush Chawla in the nets as CSK begin training in Dubai

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ করোনা (Covid-19) আতঙ্ক কাটিয়ে ফের অনুশীলনে নামল চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। আইপিএলের দলগুলোর মধ্যে সবশেষে শুক্রবার থেকে প্র্যাকটিস শুরু করলেন মহেন্দ্র সিং ধোনিরা (Mahendra Singh Dhoni)। চুটিয়ে ব্যাটিং অনুশীলন করলেন অধিনায়ক ধোনিও। চেন্নাই দলের পক্ষ থেকে অনুশীলনের ভিডিও পোস্ট করা হয়েছে তাঁদের ইনস্টাগ্রাম পেজে।

[আরও পড়ুন:‌ NOC ‌দেয়নি বাংলাদেশ বোর্ড, কেকেআরের অফার থাকলেও আইপিএলে খেলা হল না মুস্তাফিজুরের]

দলের দুই খেলোয়াড় এবং একাধিক সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হওয়ার পর নিয়মানুযায়ী আইসোলেশনে গিয়েছিলেন ধোনি–সহ গোটা টিম। এরপর সোমবার এবং বৃহস্পতিবার আক্রান্তদের বাদ দিয়ে পুরো টিমের দু’‌বার করে করোনা পরীক্ষা হয়। সেই রিপোর্ট নেগেটিভ আসতেই শুক্রবার অনুশীলনে নামে গোটা দল। ইনস্টাগ্রামে পোস্ট করা অনুশীলনের ভিডিওতে ধোনিকে পীযূষ চাওলা এবং রবীন্দ্র জাদেজার ডেলিভারিতে বেশ কয়েকটি ভাল শট খেলতেও দেখা যায়।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Chennai Super Kings (@chennaiipl) on

[আরও পড়ুন:‌ মদ কোম্পানির লোগো দেওয়া জার্সি পরবেন না, সাফ জানিয়ে দিলেন বাবর আজম]

এদিকে, শুক্রবারই ব্যক্তিগত কারণে IPL থেকে সরে দাঁড়ানোর কথা জানিয়েছিলেন হরভজন সিং (Harbhajan Singh)। তাঁর জায়গায় বাংলার মনোজ তিওয়ারি (Manoj Tiwary), হর্ষ ত্যাগি এবং জলজ সাক্সেনার নাম ভেসে আসছে। অন্যদিকে, আইপিএল থেকে সরে দাঁড়ানো আরেক সিএসকে খেলোয়াড় সুরেশ রায়না (Suresh Raina) ধোনিকে বিশেষ পরামর্শ দিয়েছেন। এক সাক্ষাৎকারে বাঁ–হাতি এই ব্যাটসম্যানের মতে, আসন্ন আইপিএলে তাঁর জায়গায় তিন নম্বরে ব্যাট করা উচিত ধোনির। রায়নার কথায়, ‘‌‘‌ধোনির যেকোনও পজিশনে ব্যাট করার অভিজ্ঞতা রয়েছে। ভুলে গেলে হবে না ২০০৫ সালে পাকিস্তানের বিরুদ্ধে তিন নম্বরে ব্যাট করতে নেমেই কিন্তু ১৪৮ রানের ইনিংসটি খেলেছিল ধোনি। যেকোনও দলের কাছে ব্যাটিংয়ের সময় তিন নম্বর স্থানটি খুবই গুরুত্বপূর্ণ।’‌’‌

[আরও পড়ুন:‌ আইপিএল থেকে বাদ সঞ্জয় মঞ্জরেকর! বিসিসিআইয়ের ধারাভাষ্যকারের তালিকায় ৭ ভারতীয়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে