১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘পাশে বসে তোমায় কাঁদতে দেখেছি’, ক্যাপ্টেন্সি ছাড়ার পর কোহলিকে নিয়ে আবেগঘন পোস্ট অনুষ্কার

Published by: Sulaya Singha |    Posted: January 16, 2022 4:47 pm|    Updated: January 16, 2022 6:52 pm

Wife Anushka Sharma recalls Virat Kohli’s journey as he steps down as Test captain | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বিরাট কোহলিকে সবচেয়ে কাছ থেকে চেনার ও জানার অভিজ্ঞতা হয়েছে অনুষ্কা শর্মার। তার জন্য তিনি গর্বিত। এমন কথা লুকিয়ে রাখেননি কোহলির বেটারহাফ। আর তাই তো স্বামী টেস্ট ক্রিকেটের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর পর একটি দীর্ঘ আবেগঘন পোস্টে নিজের ভালবাসা উজাড় করে দিলেন অনুষ্কা। জানালেন, কীভাবে কোহলিকে অভিজ্ঞতায় সমৃদ্ধ হয়ে উঠতে দেখেছেন তিনি। কীভাবে দেশের জার্সিতে নিজের সবটুকু সমর্পণ করতে দেখেছেন। তাই শুধু অনুষ্কা কিংবা অনুরাগীরাই নন, বাবা কোহলির জন্য গর্ববোধ করবে ছোট্ট ভামিকাও।   

২০১৪ সালে মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) টেস্টের নেতৃত্ব আচমকাই ছেড়ে দেওয়ায় দায়িত্ব কাঁধে তুলে নিয়েছিলেন কোহলি। সেই সময়ের কথা মনে করিয়ে ইনস্টাগ্রামের পোস্টে অনুষ্কা (Anushka Sharma) লিখেছেন, “মনে আছে, সেদিন এমএস আমি আর তুমি একসঙ্গে গল্প করছিলাম। তোমার দাড়িতে এবার পাক ধরবে বলে মজা করা হচ্ছিল। কিন্তু, তোমার দাড়ির রং বদলাতেই শুধু দেখিনি, তোমায় আরও পরিণত হতেও দেখলাম।”

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

[আরও পড়ুন: UP Election 2022: মেলেনি ভোটের টিকিট, গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা সমাজবাদী পার্টির কর্মীর!]

এরপরই যোগ করেন, “ভারতীয় টেস্ট দলের নেতা হিসেবে তুমি যেভাবে বেড়ে উঠলে, তা সত্যিই আমার কাছে গর্বের। তোমার নেতৃত্বে কত সাফল্য পেয়েছে দেশ। তবে তোমার মধ্যে যে পরিণত বোধ এসেছে, তার জন্য আমি বেশি গর্বিত। এটাই আসল তুমি। সোজাসাপটা। মেকি নও। আর সেটাই আমার কাছে তোমাকে সেরা বানায়। কারণ প্রত্যেকটা বিষয়ে তোমার উদ্দেশ্যটা সৎ থাকে। সেটা মানুষ নিশ্চয়ই বুঝবে।”

দেশের দায়িত্ব নিয়ে কোহলি ঠিক কতখানি সততা দেখিয়েছেন ও আত্মত্যাগ করেছেন, সে কথাও উঠে এসেছে অনুষ্কার পোস্টে। লিখেছেন, “আমি দেখেছি কোনও ব্যর্থতা তোমাকে কীভাবে কষ্ট দিয়েছে। তোমার পাশে বসে তোমায় কাঁদতে দেখেছি। আরও কী করলে এমনটা হত না, ভেবেছো।” এই বিষয়গুলিই যে কোহলিকে বাকিদের থেকে আলাদা করে, যেন সে কথাই বোঝাতে চেয়েছেন তিনি। তাঁর আবেগঘন পোস্ট দেখে বিরাটের বোন ভাবনা কোহলি ঢিংরা লিখেছেন, “জীবনসঙ্গীর থেকে ভাল এভাবে আর কে-ই বা ব্যাখ্যা করতে পারে।”

এর আগে বিরুষ্কার বিবাহ বার্ষিকীতেও লম্বা পোস্ট করেছিলেন অনুষ্কা। সে সময় কোহলির (Virat Kohli) টি-টোয়েন্টির নেতৃত্ব ছাড়া ও ওয়ানডের নেতৃত্ব চলে যাওয়া নিয়ে ডামাডোল চলছিল। এবার টেস্ট ক্যাপ্টেন্সি ছাড়ার পর স্বামীকে নিয়ে যে তিনি গর্বিত, তা জানিয়ে দিলেন।

[আরও পড়ুন: মেলেনি মোদি সরকারের অনুমোদন, টেসলা নিয়ে এলন মাস্ককে বাংলায় আসার আহ্বান রাজ্যের মন্ত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে