BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৭  সোমবার ৩০ নভেম্বর ২০২০ 

Advertisement

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লক্ষ যুবরাজের, পাঁচ হাজার পরিবারের দায়িত্ব নিলেন হরভজন

Published by: Subhajit Mandal |    Posted: April 6, 2020 11:51 am|    Updated: April 6, 2020 11:51 am

An Images

স্টাফ রিপোর্টার: করোনা মোকাবিলায় এগিয়ে এলেন আরও দুই ক্রিকেটার। একজন যুবরাজ সিং (Yuvraj Singh), অপরজন হরভজন সিং (Harbhajan Singh)। একতার প্রদীপ জ্বালানোর পাশাপাশি ৫০ লাখ টাকা প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দান করলেন যুবরাজ সিং। সেই সঙ্গে যুবরাজ জানিয়ে দিলেন, করোনায় আক্রান্ত মানুষের পাশে প্রত্যেকের দাঁড়ানো বাঞ্ছনীয়। অন্যদিকে হরভজন সিং প্রতিদিন পাঁচ হাজার মানুষের খাবারের ব্যবস্থা করলেন।

[আরও পড়ুন: ‘দুর্দিনে নিজেদের খাবার গরিবকে দিচ্ছে পুলিশ’, ভিডিও পোস্ট করে প্রশংসা যুবরাজের]

রবিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) পুরো দেশকে একতার সুরে বাঁধতে চেয়েছিলেন। ন’মিনিট ধরে আলো জ্বেলে পুরো দেশকে এক সুরে বাঁধতে চেয়েছিলেন। সেই ডাকে সাড়া দিয়েছেন যুবরাজ সিংও। প্রাক্তন অলরাউন্ডার সেকথা মনে করিয়ে বলেছেন, “দেশ আজ করোনায় বিপন্ন। আমাদের প্রত্যেকের উচিত, প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দেওয়া। তিনি ন’মিনিট ধরে আলো জ্বালানোর নির্দেশ দিয়েছেন। আমরা প্রত্যেকে সেই ডাকা সাড়া দিয়ে বুঝিয়ে দেব, সকলে আমরা এক।” সেই সঙ্গে যুবরাজ তুলে দিয়েছেন প্রধানমন্ত্রীর রিলিফ ফান্ডে ৫০ লাখ টাকা।

[আরও পড়ুন: মানবিকতার নজির, প্রতিদিন ১০ হাজার লোককে খাওয়ানোর দায়িত্ব নিলেন সৌরভ]

অন্যদিকে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ডাকে সাড়া দিয়ে দীপ জালিয়েছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন স্পিনার হরভজন সিংও। স্ত্রী গীতা বেসরার সঙ্গে প্রদীপ জ্বালানোর একটি ছবি পোস্ট করেছেন ভাজ্জি। সেই সঙ্গে তিনি জানিয়ে দিয়েছেন, এখন থেকে প্রতিদিন অন্তত ৫ হাজার মানুষের রেশনের দায়িত্ব তিনি নেবেন। করোনা মোকাবিলায় রাজনীতির ঊর্ধ্বে উঠে এগিয়ে এসেছেন গৌতম গম্ভীরও। নিজের সাংসদ তহবিল থেকে ৫০ লক্ষ টাকা তিনি দিলেন দিল্লি সরকারের ত্রাণ তহবিলে। আগেও তিনি নিজের সাংসদ তহবিল থেকে দিল্লি সরকারকে ৫০ লক্ষ টাকা দান দিয়েছিলেন।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement