৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

শিয়রে বিধানসভা নির্বাচন, এএফসি কাপের প্রস্তুতি নিয়ে সমস্যায় রয় কৃষ্ণরা

Published by: Sulaya Singha |    Posted: March 22, 2021 6:19 pm|    Updated: March 22, 2021 6:19 pm

An Images

স্টাফ রিপোর্টার: এএফসি কাপের প্রস্তুতি ২৩-২৪ এপ্রিল শুরু করতে পারে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। চূড়ান্ত তারিখ এখনও ঠিক করে উঠতে পারেনি সবুজ-মেরুন কর্তারা। তবে কোথায় ও কবে থেকে রয় কৃষ্ণরা এএফসি কাপের (AFC CUP) প্রস্তুতিতে নামবেন তা কিছুদিনের মধ্যে ঠিক করে ফেলতে চায় টিম ম্যানেজমেন্ট।

আসল সমস্যা হয়ে দাঁড়িয়েছে রাজ্যের বিধানসভা নির্বাচন। কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাস শহর ছাড়ার আগে জানিয়ে গিয়েছেন, ২৩-২৪ এপ্রিল প্র‌্যাকটিস শুরু করলেই চলবে। যেহেতু এএফসি কাপে এটিকে মোহনবাগানের প্রথম খেলা ১৪ মে। বাকি দু’টি ম্যাচ যথাক্রমে ১৭ ও ২০ তারিখ। ফলে এই ক’দিনের প্র্যাকটিসে তেমন সমস্যা হওয়ার কথা নয়। বিধানসভা নির্বাচনের কারণে পুলিশের কলকাতায় প্র‌্যাকটিস করার অনুমতি দেওয়া নিয়ে সংশয় রয়েছে। সেই সময় আবার কলকাতায় ভোট হওয়ার কথা। তাছাড়া গণনা রয়েছে ২ মে। তাই প্রশাসন নাও চাইতে পারে এটিকে মোহনবাগান শহরে প্র‌্যাকটিসে নামুক। সেই সব কথা ভেবেই সবুজ-মেরুন শিবির চিন্তিত।

[আরও পড়ুন: গায়ের রং কালো করলেন কেন? ঝুলন গোস্বামী সেজে ট্রোলড আহানা কুমরা]

এদিকে প্র‌্যাকটিসের মাঠও তেমন পাওয়া যাচ্ছে না। আসলে কলকাতায় (Kolkata) হলে মাঠের অভাব নেই। কিন্তু ভিন রাজ্যে নিয়ে গিয়ে দলকে টানা প্র‌্যাকটিস করানো মানেই একটা বড় খরচসাপেক্ষ ব্যাপার। এএফসি কাপের খেলা হবে আবার মালদ্বীপে। টিম ম্যানেজমেন্ট প্রথমে ঠিক করেছিল, মালদ্বীপে গিয়ে যদি প্র‌্যাকটিস করা যায়। সমস্যা হল, সেখানে প্র‌্যাকটিসের জন্য বিশেষ কোনও মাঠ নেই। ফলে মালদ্বীপে গিয়ে পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়া সম্ভব হচ্ছে না রয় কৃষ্ণদের। টিম ম্যানেজমেন্টের এক কর্তা বলছিলেন, “হাবাস শহর ছাড়ার আগে জানিয়ে গিয়েছেন, কলকাতায় যেন এএফসি কাপের প্রস্তুতির জন্য ব্যবস্থা করা হয়। আমরা পুলিশের সঙ্গে কথা বলব। তারা অনুমতি না দিলে এখানে প্র‌্যাকটিস করা সম্ভব হবে না। আসলে রাজ্যে নির্বাচন পর্ব চলছে। তাই পুলিশ পাওয়া সত্যি দুষ্কর। আমরা তাই বুঝে উঠতে পারছি না কোথায় কবে থেকে এএফসি কাপের প্রস্তুতি শুরু করা সম্ভব হবে।”

[আরও পড়ুন: শ্রীলঙ্কাকে হারিয়ে লেজেন্ডদের টুর্নামেন্টে চ্যাম্পিয়ন, সতীর্থদের বিশেষ বার্তা যুবরাজের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement