BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

‘আমরাই চ্যাম্পিয়ন হব’, আইএসএল শুরুর আগেই হুঙ্কার এটিকে-মোহনবাগানের রয় কৃষ্ণর

Published by: Sulaya Singha |    Posted: November 15, 2020 5:05 pm|    Updated: November 15, 2020 5:05 pm

An Images

স্টাফ রিপোর্টার: একটি দল পাঁচবারের আই লিগ চ্যাম্পিয়ন। অন্য দলটি আবার আইএসএলে তিনবার ট্রফি জিতেছে। আর দুই চ্যাম্পিয়ন গাঁটছড়া বেঁধে হয়ে উঠেছে আরও শক্তিশালী। তাই এবার এটিকে-মোহনবাগানই (ATK-Mohun Bagan) আইএসএল চ্যাম্পিয়ন হবে। দৃঢ় বিশ্বাস দলের তারকা স্ট্রাইকার রয় কৃষ্ণর।

কেন চ্যাম্পিয়ন হবে তাঁর টিম? ব্যাখ্যাও দিয়েছেন ফিজির স্ট্রাইকার। গোয়াতেই দিওয়ালি উৎসব পালন করেছে এটিকে-মোহনবাগান। তারই মাঝে এক সাক্ষাৎকারে রয় কৃষ্ণ বলছিলেন, “এবারও আমাদের চ্যাম্পিয়ন হওয়া থেকে কেউ আটকাতে পারবে না। কেন আমরা সেরা হব তার কারণ একটা নয়, অনেক রয়েছে। এক, গতবারের চেয়ে এবারের দল অনেক ভাল হয়েছে। দুই, প্রায় একই টিম ধরে রাখা হয়েছে। ফলে একে অপরের সঙ্গে একতা আর সমঝোতা অনেক বেড়ে গিয়েছে। আমরা বুঝতে পারি, কে কোথায় থাকবে, কোথায় পাস বাড়ালে সতীর্থের কাছে ঠিক যাবে। এও জানি, আমাদের দলকে নিয়ে এবার প্রতিপক্ষরা অনেক কাটাছেঁড়া করবে। তবে কোচ নিশ্চয়ই নতুন কিছু স্ট্র্যাটেজি তৈরি করবেন। তিন, ডেভিড উইলিয়ামসকে ফের আপফ্রন্টে সঙ্গে পাব। মানছি, করোনার কারণে মাঠে সেই সমর্থন থাকবে না। কিন্তু সোশ্যাল মিডিয়ায় তার প্রভাব থাকবেই।” এককথায়, অন্যদের থেকে নিজেদেরই এগিয়ে রাখতে আগ্রহী কৃষ্ণ (Roy Krishna)।

[আরও পড়ুন: বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্সের কাছে হার, উয়েফা নেশনস লিগ থেকে ছিটকে গেল রোনাল্ডোর পর্তুগাল]

তবে তিনি স্বীকার করছেন, এবার টানা প্র্যাকটিস করার সুযোগ না পাওয়ায় দলের পারফরম্যান্সে তার প্রভাব পড়তে বাধ্য। তার উপর টুর্নামেন্ট (ISL 2020) শুরুর দিনই এটিকে-মোহনবাগানকে প্রথম ম্যাচ খেলতে হবে। ২০ নভেম্বর তাদের প্রতিপক্ষ কেরালা ব্লাস্টার্স। তার একটা আলাদা চাপ থেকেই যায়। “মাত্র তিন সপ্তাহ প্র্যাকটিস করে ম্যাচ খেলতে নামব। সেই দিক দিয়ে বিচার করলে প্রস্তুতির সময়টা অনেক কম পাওয়া গেল। তবে আমরা চিন্তিত নই। কারণ এমন ঘটনা শুধু আমাদের ক্ষেত্রে ঘটেনি। অন্যান্য দলগুলোর একই অবস্থা। ভাবতে ভাল লাগছে, আট মাস পরে মাঠে নামব আমরা,” বলে দেন তিনি।

[আরও পড়ুন: আইপিএলের খারাপ ফর্ম অতীত, সিরিজ শুরুর আগেই ভারতীয় পেসারদের চ্যালেঞ্জ স্মিথের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement