BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

বান্ধবী জর্জিনার সঙ্গে কি গোপনে বাগদান সারলেন রোনাল্ডো? ইনস্টাগ্রামের ছবি ঘিরে জোর জল্পনা

Published by: Sulaya Singha |    Posted: August 24, 2020 7:14 pm|    Updated: August 24, 2020 7:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বান্ধবী আর সন্তানদের নিয়ে সুখের সংসার। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই স্পষ্ট হয়ে যায় দুর্দান্ত ফুটবলারের পাশাপাশি বাবা এবং প্রেমিক হিসেবেও ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) জুড়ি মেলা ভার। ভবিষ্যতের কথা ভেবে এই ভালবাসার সম্পর্ককেই কি আরও মজবুত করার পথে পা বাড়ালেন সিআর সেভেন? করোনা আবহে গোপনেই কি জর্জিনার সঙ্গে সেরে ফেললেন বাগদান পর্ব? সোশ্যাল মিডিয়ায় হঠাৎ করে এই প্রশ্নই ঘুরপাক খেতে শুরু করেছে।

ব্যাপারটা কী? আসলে সম্প্রতি ইনস্টাগ্রামে নতুন দুটি ছবি পোস্ট করেছেন জর্জিনা রডরিগেজ। যার একটিতে রোনাল্ডোকে আলিঙ্গন করছেন তিনি। লাল গাউনে গ্ল্যামারাস দেখাচ্ছে জর্জিনাকে। আর সাদা-কালো প্রিন্টেড শার্টে একেবারে বিন্দাস ছুটির মেজাজে রোনাল্ডো। অন্য একটি ছবিতে আবার জর্জিনা একা। বাঁ-হাতে ধরে রয়েছেন গোলাপ ফুল। আর অনামিকায় জ্বলজ্বল করছে আংটি। সঙ্গে লেখা, ‘হ্যাঁ।’ আর ঠিক এখান থেকেই ছড়ায় গুঞ্জন। নেটিজেনরা মনে করছেন, দীর্ঘদিনের বান্ধবীকে এবার হয়তো বিয়ের প্রস্তাবই দিয়ে ফেললেন পর্তুগিজ সুপারস্টার। তাতেই সম্মতি দেন জর্জিনা। আর সেই শুভারম্ভেরই প্রথম পর্ব সম্পন্ন হল আংটি বদল দিয়ে।

[আরও পড়ুন: সৌরভকে KKR থেকে বাদ দেওয়ার সিদ্ধান্তটা একেবারেই কঠিন ছিল না, বিস্ফোরক বেঙ্কি মাইসোর]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

🌹

A post shared by Georgina Rodríguez (@georginagio) on

ছবি পোস্ট করার পর থেকেই শুভেচ্ছার বন্যায় ভাসছেন এই লাভবার্ডস। অনেকে আবার নিশ্চিত হতে প্রশ্ন করেছেন, তাঁরা কি সত্যিই বাগদান সারলেন? কিন্তু সেসব প্রশ্নের উত্তর না দিয়ে জল্পনা জিইয়ে রেখেছেন রোনাল্ডো-জর্জিনা। যেন সোশ্যাল মিডিয়ায় এই চর্চায় খুশিই তাঁরা।চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যাওয়ার পর আপাতত পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন রোনাল্ডো। জর্জিনা ও সন্তানদের নিয়ে ছুটি কাটাতে পৌঁছে গিয়েছেন ফ্রেন্স রিভিয়েরায়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

YESSS 🌹

A post shared by Georgina Rodríguez (@georginagio) on

উল্লেখ্য, বছর তিনেক আগে দীর্ঘদিনের বান্ধবী অ্যান্তোনেলা রোকুজোর সঙ্গে চারহাত এক হয়েছিল লিও মেসির। যদিও মেসির যৌনজীবন রোনাল্ডোর মতো রঙিন নয়। একাধিক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন জুভ তারকা। তবে জর্জিনার সঙ্গে অনেকগুলো বছর কাটিয়ে ফেলেছেন। এবার কি তবে মেসির মতোই স্বামীর ভূমিকায় সংসার সামলাতে চাইছেন তিনি? এটাই এখন লাখ টাকার সওয়াল।

[আরও পড়ুন: হাতে বাকি মাত্র কয়েকটা দিন, জানেন এখনও কেন প্রকাশিত হয়নি আইপিএলের সূচি?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement