BREAKING NEWS

১৩ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ২৬ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

জল্পনার অবসান, আজই এসসি ইস্টবেঙ্গলে সই করছেন গোলকিপার সুব্রত পাল

Published by: Sulaya Singha |    Posted: January 24, 2021 2:11 pm|    Updated: January 24, 2021 2:11 pm

An Images

দুলাল দে: জল্পনার অবসান। রবিবার অর্থাৎ আজ বিকেলে হায়দারাবাদ এফসি ছেড়ে ১ বছরের জন্য লোনে এসসি ইস্টবেঙ্গলে (SC East Bengal) সই করছেন তারকা গোলকিপার সুব্রত পাল (Subrata Paul)। সুব্রতর বিকল্প হিসেবে শংকর রায়কে লোনে ইতিমধ্যেই হায়দরাবাদের হাতে তুলে দিয়েছে লাল-হলুদ।

‘সংবাদ প্রতিদিন’-এ আগেই প্রকাশিত হয়েছিল, সুব্রত পালকে লোনে নেওয়ার জন্য প্রস্তাব দিয়েছে এসসি ইস্টবেঙ্গল। এমনকী সুব্রত নিজেও লাল-হলুদ জার্সি পরার আগ্রহ দেখিয়েছিলেন। ফলে তাঁর হায়দরাবাদের সঙ্গে যাবতীয় চুক্তিপত্র লাল-হলুদ কর্তাদের আগেই মেল মারফত পাঠিয়ে দিয়েছিলেন তিনি। লাল-হলুদ কর্তারা তখনই জানিয়েছিলেন, সুব্রত যদি হায়দরাবাদ থেকে নো অবজেকশন সার্টিফিকেট (NOC) বা রিলিজ নিয়ে আসতে পারেন, তাহলে এসসি ইস্টবেঙ্গলে সই করতে কর্তা বা কোচ রবি ফাউলারের কোনও সমস্যা নেই।

[আরও পড়ুন: নর্থ-ইস্ট ম্যাচের আগে এডুর চোট নিয়ে চিন্তায় সবুজ-মেরুন কোচ হাবাস, কতটা গুরুতর আঘাত?]

তবে চলতি আইএসএলের (ISL 2020) মধ্যে লাল-হলুদ কর্তারা যে সময় সুব্রতর সঙ্গে কথাবার্তা শুরু করেছিলেন, সেই সময় ফর্মে ছিলেন না দলের গোলকিপার দেবজিৎ মজুমদার। একাধিক ম্যাচে গোল হজম করতে হয়েছে দলকে। ফলে সুব্রতকে নেওয়ার প্রস্তাবে সম্মতি জানিয়ে দিয়েছিলেন রবি ফাউলারও। কিন্তু ধীরে ধীরে ফর্মে ফিরেছেন দেবজিৎ। চেন্নাইয়িন ম্যাচে দুরন্ত গোল সেভ করেছিলেন। তবে সুব্রতর সঙ্গে ততক্ষণে অনেকটাই কথা এগিয়ে গিয়েছিল লাল-হলুদ কর্তাদের। তাই আর নিজেদের সিদ্ধান্ত থেকে ফেরেনি লাল-হলুদ।

হায়দরাবাদ এফসির কর্তারা জানান, সুব্রতকে তাঁদের ছাড়তে হলে সে দলেও একজন গোলকিপার প্রয়োজন। ফলে লাল-হলুদের অতিরিক্ত গোলকিপার শংকর রায়কে লোনে চান তাঁরা। যা ঠিক হয়েছে, দু’পক্ষেরই কাজপত্রের কাজ শেষ। আজ বিকেলেই লাল-হলুদের চুক্তিপত্রে সই করবেন সুব্রত। আপাতত এক বছরের জন্য লোনে আসছেন তিনি। তবে পরিস্থিতি অনুকূল হলে চুক্তির সময়সীমা বাড়তেও পারে।

[আরও পড়ুন: অস্ট্রেলিয়ায় দুরন্ত পারফরম্যান্সের জন্য নিজেকেই উপহার, BMW কিনলেন সিরাজ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement