BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মোহনবাগানের সঙ্গে সংযুক্তিকরণ নিয়ে মুখ খুললেন এটিকে কোচ হাবাস

Published by: Subhajit Mandal |    Posted: January 27, 2020 2:42 pm|    Updated: January 27, 2020 2:42 pm

Have full respect for Mohun Bagan, says ATK coach

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোহনবাগান এটিকে (ATK) সংযুক্তিকরণ নিয়ে মুখ খুললেন এটিকের কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাস (Antonio López Habas)। তাঁর মতে, এই সিদ্ধান্তটা পুরোপুরি পেশাগত সিদ্ধান্ত। এবং এটি তিনি মানতে বাধ্য। একই সঙ্গে হাবাস জানিয়েছেন, তিনি মোহনবাগানকে একশো শতাংশ সম্মান করেন।

ATK-MB
গত ১৬ জানুয়ারি দীর্ঘদিনের জল্পনার অবসান ঘটিয়ে সিলমোহর পড়েছে এটিকে-মোহনবাগান সংযুক্তিকরণে। ঠিক হয়েছে নতুন ক্লাবের ৮০ শতাংশ শেয়ার থাকবে আরপি সঞ্জীব গোয়েঙ্কা গ্রুপের হাতে। বাকি ২০ শতাংশ থাকবে মোহনবাগান অ্যাথলেটিক ক্লাব প্রাইভেট লিমিটেডের হাতে। নবগঠিত ক্লাবের জার্সির রং এবং লোগো দুটোই হবে মোহনবাগানের (Mohun Bagan) মতো। নাম নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত না হলেও, শোনা যাচ্ছে মোহনবাগান এটিকে বা এটিকে মোহনবাগান হতে পারে। এছাড়া সঞ্জীব গোয়েঙ্কা সাফ জানিয়ে দিয়েছেন, নতুন ক্লাব নিয়ে যাই সিদ্ধান্ত নেওয়া হোক, তা মোহনবাগান সমর্থকদের আবেগের কথা মাথায় রেখেই নেওয়া হবে। স্বাভাবিকভাবেই নতুন ক্লাব তৈরি হলে তাতে এটিকের অস্তিত্বই সংকটে পড়তে পারে। কিন্তু, তা নিয়ে ভাবিত নন কোচ অ্যান্তোনিও হাবাস। তিনি বরং এটিকে মোহনবাগান সংযুক্তিকরণকে স্বাগতই জানিয়েছেন।

[আরও পড়ুন: ফেডারেশনের শাস্তিতে রিজার্ভ নেই বেঞ্চে হাবাস, কোচ ছাড়াই জয়ের স্বপ্ন এটিকের]

রবিবার সাংবাদিক বৈঠকে এটিকে কোচ বলেন, “আমি মোহনবাগানকে ১০০ শতাংশ সম্মান করি। ওঁদের একটা বিরাট ঐতিহ্য আছে। আর সেটা ভুলে গেলে চলবে না।” নতুন পদক্ষেপে ক্লাবের ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন করা হলে এটিকে কোচ বলেন,”এটা একটা পেশাগত পদক্ষেপ। মালিক এবং ক্লাবের আধিকারিকরা সিদ্ধান্ত নিয়েছেন। এটা আমাকে মেনে নিয়ে এগোতে হবে। এবং ক্লাবের উন্নতিতে কাজ করে যেতে হবে। ভাল দল তৈরি করতে হবে।” এ প্রসঙ্গে উল্লেখ্য, মোহনবাগানের কোচিং স্টাফ, বা ফুটবলাররা এখনও ওই সংযুক্তিকরণ নিয়ে মুখ খোলেননি। এমনকী, ম্যাচের আগে সাংবাদিক বৈঠকেও এ নিয়ে প্রশ্ন করা নিষেধ। ফলে কর্তারা ছাড়া আর কেউই এই সংযুক্তিকরণ নিয়ে নিজেদের মতামত রাখতে পারেননি। দুই ক্লাবের খেলোয়াড়া বা কোচিং স্টাফের মধ্যে এই প্রথম কেউ মুখ খুললেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে