BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

উইলিয়ামসের শেষ মুহূর্তের গোলে ISL’এ চেন্নাইয়িনকে হারাল এটিকে মোহনবাগান

Published by: Abhisek Rakshit |    Posted: January 21, 2021 9:35 pm|    Updated: January 21, 2021 10:10 pm

An Images

এটিকে মোহনবাগান-১ (উইলিয়ামস)
চেন্নাইয়িন এফসি-০

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ের (Mumbai City FC) কাছে হার। গোয়ার (FC Goa) সঙ্গে এগিয়ে গিয়েও ড্র। দু’ম্যাচে নষ্ট পাঁচ পয়েন্ট। চেন্নাইয়িনের মতো অপেক্ষাকৃত সহজ প্রতিপক্ষের বিরুদ্ধেও ৯০ মিনিট পর্যন্ত খেলার ফল ছিল ০-০। ফলে বৃহস্পতিবার ফতোরদা স্টেডিয়ামে ফের পয়েন্ট নষ্টের আশঙ্কা দেখা দিয়েছিল বাগান শিবিরে। তবে শেষপর্যন্ত পরিত্রাতা হয়ে দেখা দিলেন পরিবর্ত হিসেবে নামা ডেভিড উইলিয়ামস। নির্ধারিত সময়ের শেষ মুহূর্তে গোল করে দলকে ১-০ গোলে জয় এনে দিলেন তিনি। ফলে এক নয়, পুরো তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ল এটিকে মোহনবাগান (ATK Mohunbagan)।

টুর্নামেন্টের শুরু থেকেই দুরন্ত ফর্মে ছিল অ্যান্তোনিও লোপেজ হাবাসের দল। একের পর এক ম্যাচ জিতছিল তাঁরা। কিন্তু টুর্নামেন্ট কিছুটা গড়াতেই যেন খেই হারিয়ে ফেলে সবুজ-মেরুন ব্রিগেড। শুরু থেকেই টুর্নামেন্ট জেতার দাবিদার ছিল এটিকে মোহনবাগান। কিন্তু শেষ দু’ম্যাচে সেই দলই নষ্ট করেছে পাঁচ পয়েন্ট। মুম্বইয়ের কাছে হারের পর এফসি গোয়ার বিরুদ্ধে এগিয়ে থেকেও ড্র করেই মাঠ ছাড়তে হয়েছিল হাবাসের ছেলেদের।

[আরও পড়ুন: প্রথম লেগের হার অতীত, শীর্ষে থাকা মুম্বইয়ের বিরুদ্ধেও ভাল পারফরম্যান্স নিয়ে আশাবাদী রেনেডি]

সেকারণে এদিন শুরু থেকেই আক্রমণের ঝড় তুলেছিল হাবাসের ছেলেরা। ১৭ মিনিটে গোলের কাছাকাছি পৌঁছেও গিয়েছিলেন বাগান ফুটবলাররা। একেবারে একক দক্ষতায় বিপক্ষ বক্সে ঢুকে পড়েছিলেন মনবীর। কিন্তু রয় কৃষ্ণকে যে মাইনাসটি রাখেন, সেটি ঠিকমতো হয়নি। ওই আক্রমণ থেকে গোল হলে শুরুতেই এগিয়ে যেতে পারত সবুজ-মেরুন। এরপর ২০ মিনিটে দুর্দান্ত একটি সেভ করেন চেন্নাইয়িনের গোলরক্ষক। এরপর প্রথমার্ধে দু’দলই গোলমুখের চেষ্টার কোনও কসুর না করলেও, সফল হতে পারেনি। ফলে ০-০ অবস্থাতেই শেষ হয় প্রথমার্ধের খেলা।

দ্বিতীয়ার্ধেও ছবিটা ছিল একইরকম। দু’দলই গোল পেতে মরিয়া হয়ে উঠেছিল। কিন্তু এটিকে মোহনবাগান এবং চেন্নাইয়িন- দু’দলের রক্ষণভাগের দুরন্ত খেলায় একসময় মনেই হচ্ছিল, ম্যাচ হয়তো ফের ড্র’য়ের দিকেই এগোচ্ছে। ফের পয়েন্ট নষ্ট হবে। কিন্তু নির্ধারিত সময়ের একবারে অন্তিম মুহূর্তে ডেভিড উইলিয়ামসের দুরন্ত গোল সেই সম্ভাবনাকে নস্যাৎ করে দেয়। কর্ণার থেকে ভেসে আসা বলে একেবারে ফাঁকায় দাঁড়ানো উইলিয়ামসের হেড চেন্নাইয়িন গোলরক্ষকে পরাস্ত করে জালে জড়িয়ে যায়। ফলে স্বস্তির নিঃশ্বাস ফেলেন বাগান সমর্থকরা। অতিরিক্ত সময়ে গোলশোধের জন্য মরিয়া চেষ্টা করলেও তাতে সফল হয়নি চেন্নাইয়িন। ৯৪ মিনিটে গোললাইন সেভ করে বাগানের তিন পয়েন্ট নিশ্চিত করেন স্প্যানিশ ডিফেন্ডার তিরি। এর ফলে দু’ম্যাচ পর ফের জয়ের সরণীতে ফিরল এটিকে মোহনবাগান।আপাতত ১২ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে দু’নম্বরে রইল সবুজ-মেরুন ব্রিগেড।

 

[আরও পড়ুন: বর্ণবিদ্বেষমূলক মন্তব্য উড়ে আসার পরই সিরাজদের সিডনি টেস্ট ছাড়তে বলেছিলেন আম্পায়ার!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement