৭ অগ্রহায়ণ  ১৪২৭  মঙ্গলবার ২৪ নভেম্বর ২০২০ 

Advertisement

প্রথম ম্যাচে নামার আগেই প্রকাশ্যে এটিকে-মোহনবাগানের অফিশিয়াল সং, মন ভরল না সমর্থকদের

Published by: Sulaya Singha |    Posted: November 20, 2020 7:33 pm|    Updated: November 20, 2020 7:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে ময়দান বছরের প্রায় প্রতিটা দিন ফুটবলের দাপাদাপিতে অভ্যস্ত, করোনার (Corona virus) কোপে তা স্তব্ধ হয়ে গিয়েছিল। শেষবার দর্শকশূন্য মাঠে আইএসএলের ফাইনাল ম্যাচের পরই ছেদ পড়েছিল ফুটবলে। দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে শুক্রবার নতুন করে মাঠে গড়াল বল। আর ঠিক তার আগেই প্রকাশ্যে এটিকে-মোহনবাগানের (ATK-Mohun Bagan) অফিশিয়াল সং। যদিও গানটি মনে ধরেনি বেশিরভাগ সবুজ-মেরুন সমর্থকেরই।

এদিন সন্ধে ঠিক সাড়ে ছ’টায় প্রকাশ্যে আসে গানটি। নিজেদের অফিশিয়াল ফেসবুক, টুইটার হ্যান্ডেল ও ইউটিউবেও গানটি পোস্ট করে এটিকে-মোহনবাগান। যেখানে অনেকেই গানটির প্রশংসা করেছেন। ‘জয় মোহনবাগান’ ধ্বনিও তুলেছেন। কিন্তু বেশিরভাগ সমর্থকেরই দাবি, এই গানের মধ্যে ফুটবল নিয়ে বাঙালির আবেগের ছোঁয়া নেই। এর তুলনায় আগের অন্যান্য থিম সংগুলি অনেক ভাল বলেই মন্তব্য তাঁদের। অনিন্দ্য চট্টোপাধ্যায়ের লেখা, শান্তনু মৈত্রের সুরে উষা উত্থুপের গাওয়া গানটির মিউজিকও অনেকের পছন্দ হয়নি। তাঁদের বক্তব্য, মিউজিকের মিক্সিং এমনভাবে হয়েছে যে গানের কথাগুলোই ঠিক মতো বোঝা যাচ্ছে না। অনেকে আবার গানটি নতুন করে তৈরি করার আরজিও জানিয়েছেন।

[আরও পড়ুন: ক্রিকেট ফিরতেই জোড়া বড় সিদ্ধান্ত ভারতীয় বোর্ডের, খুশি ক্রিকেটার ও ধারাভাষ্যকার]

এদিকে কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে সপ্তম আইএসএলের (ISL 2020) প্রথম ম্যাচে এটিকে-এমবির কোচ অ্যান্তোনিও লোপেস হাবাস অধিনায়কের আর্ম ব্যান্ড তুলে দিলেন প্রীতম কোটালের হাতেই। মরশুমের প্রথম ম্যাচে কোন দল শেষ হাসি হাসে, এখন সেটাই দেখার। আপাতত টিভির পর্দায় চোখ রেখে সমর্থকরা একটা কথাই বলছেন, ‘কাম অন ইন্ডিয়া, লেটস ফুটবল’। 

[আরও পড়ুন: নিয়ম বদল ICC’র, সর্বোচ্চ পয়েন্ট থাকা সত্ত্বেও টেস্ট চ্যাম্পিয়নশিপে দু’নম্বরে নামল ভারত]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement