BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

১২ দিনে খেলতে হবে চারটি ম্যাচ, চেন্নাইয়িনের বিরুদ্ধে নামার আগে সূচি নিয়ে ক্ষোভ ফাউলারের

Published by: Abhisek Rakshit |    Posted: January 17, 2021 8:14 pm|    Updated: January 17, 2021 8:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরালা ব্লাস্টার্সের (kerala Blasters) বিরুদ্ধে স্কট নেভিলের অন্তিম মুহূর্তের গোলে মান বাঁচিয়েছে এসসি ইস্টবেঙ্গল। সেই সঙ্গে গত ছয় ম্যাচে অপরাজিত থাকার রেকর্ডও অক্ষুণ্ন রাখতে পেরেছে রবি ফাউলারের (Robbie Fowler) দল। এই পরিস্থিতিতে সোমবার চেন্নাইয়িনের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে নামছে লাল-হলুদ ব্রিগেড। এই ম্যাচে তিন পয়েন্টকেই পাখির চোখ করছে এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। ম্যাচের আগের দিন ভারচুয়াল সাংবাদিক সম্মেলনে সেকথাই জানালেন ফাউলার। তবে এর পাশাপাশি সূচি নিয়েও ক্ষোভপ্রকাশ করেন তিনি।

চলতি মাসেই মাত্র ১২দিনের ব্যবধানে চারটি ম্যাচ খেলতে হবে এসসি ইস্টবেঙ্গলকে। ফাউলারের মতে, এভাবে পরপর ম্যাচ খেলা কঠিন হলেও দলের ‘মোমেন্টাম’ বর্তমানে ভাল, তাই সূচি খুব বেশি সমস্যার হবে না। তাঁর কথায়, “এই সূচি খুবই দুর্ভাগ্যজনক। অন্যান্য দলের তুলনায় অল্প সময়ের ব্যবধানে আমাদের অনেক বেশি ম্যাচ খেলতে হবে। তবে আমরা এখন ভাল ফর্মে আছি। তাই এই পরিস্থিতির মধ্যেও সব ম্যাচ থেকে পয়েন্ট পাওয়াই আমাদের লক্ষ্য।” এর পাশাপাশি দলের শেষ চারে যাওয়ার প্রসঙ্গেও আশাবাদী ফাউলার। তিনি বলেন, “আমরা শেষ ছ’টি ম্যাচে অপরাজিত রয়েছি। এখনও অনেক পয়েন্টের খেলা বাকি। লিগ টেবলের দিকে তাকালে দেখা যাবে, চতুর্থ স্থানে থাকা দলের থেকে আমরা মাত্র পাঁচ পয়েন্ট পিছিয়ে রয়েছি।”

[আরও পড়ুন: অবিশ্বাস্য সাফল্য! শীতকালে কেটু শৃঙ্গ জয় করে ইতিহাস গড়লেন ১০ নেপালি পর্বতারোহী]

এদিকে, কেরালার বিরুদ্ধে প্রথম একাদশে নাম থাকলেও খেলা শুরুর আগে ওয়ার্ম আপ করার সময়ই চোট পান রাজু গায়কোয়াড়। রাজুর অভাব অনুভব করেছিল ইস্টবেঙ্গল। তাঁর বদলে প্রথম একাদশে স্থান পাওয়া রানা ঘরামির ভুলেই গোল করে যান কেরালার মারে। চেন্নাইয়িন ম্যাচে কি রাজুকে পাওয়া যাবে? এই প্রশ্নের উত্তরে ফাউলারের সাফ জবাব, “রাজু খেলবে কি খেলবে না, তা এখানে জানিয়ে আমি বিপক্ষ কোচের সুবিধা করে দিতে চাই না। তবে রাজুর চোট পাওয়াটা খুবই দুর্ভাগ্যজনক ছিল। এতে যদিও সমস্যা হবে না, কারণ দলে আরও অনেক খেলোয়াড় রয়েছে।” এখন দেখার চেন্নাইয়িনকে হারিয়ে অপরাজিত থাকার ধারা বজায় রাখতে পারে কি না এসসি ইস্টবেঙ্গল।

[আরও পড়ুন: লায়নকে মিড উইকেটের উপর দিয়ে ছয়, সুন্দরের ‘নো-লুক সিক্সে’ মজে নেটিজেনরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement