BREAKING NEWS

১৩ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

Cristiano Ronaldo-কে রাখতে চায় না জুভেন্তাস, নতুন ক্লাবের খোঁজে মহাতারকা

Published by: Subhajit Mandal |    Posted: August 26, 2021 2:08 pm|    Updated: August 26, 2021 2:08 pm

Manchester City and PSG open to signing Cristiano Ronaldo | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) কী করছেন? তিনি কি জুভেন্তাসেই থাকছেন? নাকি চলতি মরশুমেই তাঁকে অন্য ক্লাব জার্সিতে দেখা যাবে? আপাতত এই প্রশ্নের উত্তর খুঁজছেন CR7 ফ্যানেরা। তবে, তুরিনের স্থানীয় সংবাদমাধ্যমগুলির দাবি মানলে এই মরশুমে জুভেন্তাসে থাকছেন না পর্তুগিজ মহাতারকা।

Manchester City and PSG open to signing Cristiano Ronaldo

ইটালির ক্লাবটি নাকি মনে করছে, বিপুল অঙ্কের অর্থ খরচ করে রোনাল্ডোকে কেনাটা তাঁদের ভুল সিদ্ধান্ত ছিল। ইতিমধ্যেই জুভের প্রাক্তন ডিরেক্টর সেকথা স্বীকার করে একটি বিবৃতিও দিয়েছেন। এমনকী রোনাল্ডোর বর্তমান ম্যানেজার অ্যালেগ্রিও নাকি মনে করছেন, তাঁর সিস্টেমে রোনাল্ডোর জায়গা নেই। এই মরশুমে একবার জুভেন্তাসের হয়ে নামলেও শুরু থেকে তাঁকে নামাননি কোচ। এসবের ফলেই মনে করা হচ্ছে রোনাল্ডোর জুভেন্তাস ছাড়াটা নিশ্চিত।

[আরও পড়ুন: ফের ত্রাতা মুখ্যমন্ত্রী, অবশেষে কাটল চুক্তি জট, আইএসএলে খেলবে East Bengal]

আসলে সিআর সেভেনের ট্রান্সফার নাটক জমিয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদ। এমবাপের জন্য ১৩৭ মিলিয়ন পাউন্ডের প্রস্তাব আচমকা পিএসজিকে (PSG) দিয়ে। মঙ্গলবার ভারতীয় সময় গভীর রাতে এমবাপেকে নিয়ে প্রথম প্রস্তাব দেয় রিয়াল। অবিশ্বাস্য ১৩৭ মিলিয়ন পাউন্ডের! গত কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল যে, এমবাপেকে কিনতে এবারই ঝাঁপাবে রিয়াল। যতই ট্রান্সফার উইন্ডো বন্ধ হতে দিন সাতেক বাকি থাকুক, তারা তার মধ্যেই এমবাপেকে তুলে নিতে চেষ্টা করবে। এমবাপেও জোরালো ইঙ্গিত দিচ্ছিলেন যে, প্যারিসে তিনি আর থাকতে চান না। আগামী বছরই প্যারিসের সঙ্গে চুক্তি শেষ হয়ে যাচ্ছে এমবাপের। তার পর থেকে তিনি ফ্রি এজেন্ট হয়ে যাবেন। পিএসজি তখন তাঁকে বিক্রি করে কোনও অর্থ পাবে না। কিন্তু এবার এমবাপেকে বিক্রি করে দিলে পাবে। তা ছাড়া এমবাপে (Kylian Mbappé) পিএসজির সঙ্গে চুক্তি সই করেননি। আজ হোক বা কাল, পিএসজির থেকে এমবাপের রিয়ালে যাওয়া নিশ্চিত।

[আরও পড়ুন: AFC Cup: উইলিয়ামসের গোলেই বাজিমাত, বসুন্ধরার সঙ্গে ড্র করে নকআউটে ATK Mohun Bagan]

যার ফলে রোনাল্ডোর জন্য দুটি বিকল্প খুলে গেল। ম্যাঞ্চেস্টার সিটি (Manchestar City) এবং পিএসজি। সিটি হাজারো চেষ্টা করেও হ্যারি কেনকে কিনতে পারেনি টটেনহ্যাম থেকে। কেন নিজেও বলে দিয়েছেন, তিনি টটেনহ্যামেই থাকছেন। অতএব, সিটির কাছে অর্থ আছে। আবার এমবাপেকে বিক্রি করে দিলে পিএসজির হাতেও প্রচুর অর্থ চলে আসবে। তারাও তখন পারবে রোনাল্ডোকে নিতে। যা খবর এই মুহূর্তে রোনাল্ডোর কাছে এই দুটিই বিকল্প। আর সিদ্ধান্তটা নিতে হবে ক্রিশ্চিয়ানোকেই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে