BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  রবিবার ১ নভেম্বর ২০২০ 

Advertisement

১৭ অক্টোবর মোহনবাগানে আসছে কাঙ্খিত আই লিগ ট্রফি, কোভিডবিধি মেনে মাঠেই হবে অনুষ্ঠান

Published by: Abhisek Rakshit |    Posted: September 30, 2020 9:44 pm|    Updated: September 30, 2020 11:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ আই লিগ (I League) অতীত। এবার ISL-এ নিজেদের অভিযান শুরু করবে এটিকে মোহনবাগান। তবে টুর্নামেন্টে নামার আগেই ক্লাব তাঁবুতে চলে আসছে গতবারের আই লিগ ট্রফিটি। ফেডারেশনের (AIFF) পক্ষ থেকে ট্রফি পাঠানো হবে ১৭ অক্টোবর। এদিকে, করোনা আবহে আগামী ১৬ অক্টোবর সদস্য এবং সমর্থকদের জন্য খুলে দেওয়া হচ্ছে ক্লাব। বুধবার বিকেলে মোহনবাগান ক্লাবে অনুষ্ঠিত এক্সিকিউটিভ কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়।

[আরও পড়ুন:‌ ফরাসি ওপেনের গোড়াতেই বড় ধাক্কা, চোট পেয়ে নাম প্রত্যাহার করলেন সেরেনা]‌

বৈঠকের পর ক্লাবের তরফ থেকে প্রকাশিত বিবৃতিতে জানানো হয়, ‘‌‘‌‌করোনা আবহেই ১৬ অক্টোবর সদস্য–সমর্থকদের জন্য ক্লাব তাঁবু খুলে দেওয়া হচ্ছে। কোভিড (Covid-19) সংক্রান্ত সমস্ত নিয়মবিধি মানায় বিশেষ গুরুত্ব দেওয়া হবে। এছাড়া ১৭ অক্টোবর ক্লাবে আসবে গতবারের আই লিগ ট্রফিটি। এজন্য বৈঠকে ঠিক করা হয়েছে ১৭ অক্টোবর একটি অনুষ্ঠানের আয়োজন করা হবে।’‌’ তবে ওই অনুষ্ঠানে সাধারণ সমর্থকরা আসতে পারবেন কি না, সে ব্যাপারে কিছু জানানো হয়নি। এর পাশাপাশি বৈঠকে সচিব সৃঞ্জয় বোস এবং অর্থসচিব দেবাশিষ দত্ত জানান, নবগঠিত এটিকে মোহনবাগান প্রাইভেট লিমিটেডের হাতে কেবলমাত্র ফুটবলের সত্ত্বই তুলে দেওয়া হয়েছে। ক্রিকেট, হকি, টেনিস এবং অ্যাথলেটিক্সের সমস্ত সত্ত্ব থাকছে মোহনবাগান ক্লাবের হাতেই। ‌

[আরও পড়ুন:‌ নিউ নর্মালে ব্যাটারিচালিত মাস্ক পরে খেলবেন অ্যাথলিটরা! এর বিশেষত্ব জানলে চমকে যাবেন]‌

এদিকে, ISL-এ নামার আগে দলগঠন একেবারে শেষ পর্যায়ে এটিকে–মোহনবাগানের (ATK-Mohunbagan)। এদিন তাঁরা মিডফিল্ডার জাভি হার্নান্ডেজের সঙ্গে আরও একবছরের জন্য চুক্তি বাড়িয়ে নিল। টুইটারে দলের তরফ থেকে সেকথা ঘোষণাও করা হয়েছে।

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement