BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

এবার Netflix-এর পর্দায় নেইমার, মুক্তি পেল সিরিজের ট্রেলার

Published by: Sulaya Singha |    Posted: January 12, 2022 8:58 pm|    Updated: January 12, 2022 8:58 pm

Neymar The Perfect Chaos trailer is out now | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার আর শুধু মাঠে নয়, ওয়েব দুনিয়ার পর্দাতেও দেখা যাবে নেইমারকে। এ খবর তাঁর ভক্তরা ইতিমধ্যেই জেনে ফেলেছেন। জনপ্রিয় ডিজিটাল মাধ্যম নেটফ্লিক্স (Netflix) নিয়ে আসছে ব্রাজিলিয়ান তারকাকে। আর এবার মুক্তি পেল ‘নেইমার: দ্য পারফেক্ট কেওস’-এর ট্রেলার। তিনটি পার্টে দেখানো হবে সিরিজ।

ট্রেলারে ফুটবল মাঠে নেইমার (Neymar) জুনিয়রের পারফরম্যান্স তো রয়েইছে। সেই সঙ্গে তাঁর শৈশব থেকে সুপারস্টার হওয়ার নানা কাহিনিও তুলে ধরা হবে। এই ডকু সিরিজ নেইমারকে নিয়ে বক্তব্য রেখেছেন লিও মেসি থেকে শুরু করে পিএসজিতে তাঁর সতীর্থ এমবাপে, ডেভিড বেকহ্যাম–সহ আরও অনেক তারকা। ট্রেলারের শুরুটাও বেশ ইন্টারেস্টিং। দেখানো হয়েছে, একটি পুরনো ভিডিও ক্লিপ। যেখানে নেইমারের কাছে জানতে চাওয়া হচ্ছে, তোমার নাম কী? প্রশ্নের জবাবে ব্রাজিলিয়ান তারকা বলছেন নেইমার। পরমুহূর্তে তাঁর কাছে জানতে চাওয়া হয়, তুমি কি ফুটবলার হতে চাও? তৎক্ষণাৎ জবাব আসছে ‘হ্যাঁ’। অর্থাৎ ছোট থেকেই যে তাঁর লক্ষ্য স্থির ছিল, সে এই ভিডিওই স্পষ্ট করে দেয়।

[আরও পড়ুন: করোনা পজিটিভ হয়েও মাস্ক ছাড়া ফটোশুট! বিস্ফোরক স্বীকারোক্তি জকোভিচের, ফের বিতর্ক]

এরপরই ভেসে উঠছে এমবাপে, সুয়ারেজ, মেসি (Lionel Messi), বেকহ্যামদের বক্তব্য। প্রত্যেকেই নিজের মতো করে ব্যাখ্যা করেছেন নেইমারকে। বেকহ্যাম যেমন বলে দিচ্ছেন, মাঠের বাইরে দারুণ মজার মানুষ হলেন ব্রাজিলীয় পোস্টার বয়। ড্রেসিংরুমে তিনি যে নানা মজার ঘটনা ঘটিয়েছেন, সেগুলিও তুলে আনা হয়েছে। তাছাড়া রাতারাতি নেইমার যে তারকা বনে যাননি, তারও ছবি দেখানো হচ্ছে। আসলে একের পর এক হার্ডল পেরিয়ে তবেই আজকের নেইমারকে পাওয়া গিয়েছে। সেই প্রতিকূলতার নানা কাহিনি এবার জানতে পারবেন নেইমার ভক্তরা।

ডকুসিরিজটি পরিচালনা করেছেন বিখ্যাত পরিচালক ডেভিড চার্লস রডরিগেজ। ২৫ জানুয়ারি থেকে নেটফ্লিক্সে নেইমারের অজানা কাহিনি দেখা যাবে। আসলে তাঁর পায়ের জাদু দেখতে স্টেডিয়ামে ভিড় জমে। পৃথিবীর অগণিত মানুষ জড়ো হন তাঁর খেলা দেখার জন্য টিভির সামনে। এই ব্যাপারটা মাথায় রেখেই এগিয়ে এসেছেন ডেভিড চার্লস।

[আরও পড়ুন: ওমিক্রন ও ডেল্টা ভ্যারিয়েন্টের উপর কার্যকর কোভ্যাক্সিন, স্বস্তি দিয়ে জানাল ভারত বায়োটেক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে