৩০ আশ্বিন  ১৪২৮  রবিবার ১৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

নাইট ক্লাব থেকে মহিলাদের ডেকে মাঠ এবং ড্রেসিংরুমেই উদ্দাম যৌনতা, তোলপাড় ফুটবল বিশ্ব

Published by: Abhisek Rakshit |    Posted: August 21, 2021 6:45 pm|    Updated: August 21, 2021 6:45 pm

Norway Footballer Sacked, 10 Warned After Stadium scandal | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কে নরওয়ের (Norway) প্রথম ডিভিশনের ফুটবল ক্লাব ব্রান এসকে। ক্লাবের স্টেডিয়ামের মধ্যেই মহিলাদের সঙ্গে পার্টি এবং সঙ্গম করার অভিযোগ উঠল ক্লাবেরই ১২ জন ফুটবলারের বিরুদ্ধে। ঘটনায় শুক্রবারই এক ফুটবলারকে বহিষ্কার করা হয়েছে এবং আরও দশজনকে লিখিতভাবে সতর্ক করা হয়েছে। এছাড়া আরও এক খেলোয়াড় ইতিমধ্যে ক্লাব ছেড়েও দিয়েছেন। আর এই ঘটনা সামনে আসার পরই নরওয়ে ফুটবলে তীব্র বিতর্ক দেখা দিয়েছে। 

একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, সম্প্রতি ব্রান এসকে-র ১২ জন খেলোয়াড় ডিনার সারতে বাইরে বেরিয়েছিলেন। গিয়েছিলেন একটি রেস্তরাঁয়। সেখান থেকে তাঁরা স্থানীয় একটি নাইটক্লাবে গিয়েছিলেন। এরপর সেই নাইটক্লাব থেকে সাতজন মহিলার সঙ্গে স্টেডিয়ামে আসেন ফুটবলাররা। এখানেই শেষ নয়, কখনও মাঠের মধ্যে আবার কখনও সাজঘরে সঙ্গমে লিপ্ত হন তাঁরা। চলে উদ্দাম পার্টি। আর গোটা ঘটনাটি ধরা পড়ে সিকিউরিটি ক্যামেরায়।

[আরও পড়ুন: Taliban Terror: তালিবানের বিরুদ্ধে জেহাদ! মুখে আফগান পতাকা এঁকে ২২ গজে Rashid Khan]

এরপর ঘটনার কথা প্রকাশ্যে আসার পরই নড়চড়ে বসে ক্লাব প্রশাসন। এই ঘটনার পিছনে মূল অভিযুক্ত ফুটবলার ক্রিস্টোফার বারমেনকে বহিষ্কার করেছে ক্লাব। এছাড়া আরেক ফুটবলার ডেনমার্কে ফিরে গিয়েছেন। এক বিবৃতিতে তাঁর আইনজীবী জানিয়েছেন, ফুটবলারের প্রতি অবিচার করা হয়েছে। এই সিদ্ধান্তের বিরুদ্ধে তাঁরা আবেদন করবেন বলেও জানিয়েছেন। তবে ক্লাবের সমর্থকরা এই ঘটনায় প্রচণ্ড ক্ষুব্ধ। ক্লাবের সামনে গিয়েই তাঁরা তীব্র প্রতিবাদ জানিয়েছেন। এছাড়া ক্লাবের দেওয়ালে ফুটবলারদের নামে নিন্দায় মুখর হয়েছেন। এমনকী পরবর্তী হোম ম্যাচের সময়ও বিক্ষোভ দেখিয়েছেন।

তবে এই ঘটনায় ফুটবলারদের পাশাপাশি আঙুল উঠেছে নিরাপত্তাকর্মীদের দিকেও। খেলা না থাকা সত্ত্বেও কেন তাঁরা ওই ফুটবলারদের ড্রেসিংরুমে ঢোকার অনুমতি দিলেন, তা জানতে চাওয়া হয়েছে। ক্লাবের করোনা-বিধি ভঙ্গের অভিযোগও উঠেছে।  এদিকে, নরওয়ের এলিট ডিভিশনে ১৫ ম্যাচ থেকে মাত্র ১০ পয়েন্ট পেয়েছে ব্রান এসকে। জিতেছে কেবল দুটি ম্যাচে। তবে শেষ পাঁচ ম্যাচে অবশ্য তাঁরা অপরাজিতই ছিল। এখন দেখার এই ঘটনায় ক্লাবের বাকি ফুটবলারদের মধ্যে কী প্রভাব ফেলে!

[আরও পড়ুন: জাতীয় স্তরের Kickboxing টুর্নামেন্টে এবার নজর কাড়বে কলকাতাও, প্রথমবার অংশ নেবে ৮ প্রতিযোগী]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement