BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনায় আক্রান্ত খোদ ক্লাব মালিক, বাতিল ম্যান সিটি বনাম আর্সেনালের ম্যাচ

Published by: Sulaya Singha |    Posted: March 11, 2020 2:13 pm|    Updated: March 11, 2020 8:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দলের খেলা উপভোগ করতে গিয়ে করোনায় আক্রান্ত নটিংহ্যাম ফরেস্ট ও অলিম্পিয়াকোসের মালিক এভাঞ্জেলোস মারিনাকিস। মঙ্গলবার নিজেই সে খবর নিশ্চিত করেন তিনি। যার জেরে এবার অলিম্পিয়াকোসের বিরুদ্ধে খেলা বাতিল করার দাবি তুলেছে উলভস।

১৩ দিন আগে এমিরেটসে আর্সেনালের বিরুদ্ধে ম্যাচ ছিল অলিম্পিয়াকোসের। সেই ম্যাচে হেরে ইউরোপা লিগ থেকে ছিটকে যায় গানার্স। দলকে উদ্বুদ্ধ করতে মাঠে হাজির ছিলেন অলিম্পিয়াকোসের মালিকও। সেখানেই ম্যাচ শেষে আর্সেনালের ফুটবলারদের সঙ্গে করমর্দন করেন মারিনাকিস। তারপর নাকি তাঁর শরীরে মিলেছে করোনার জীবাণু। মঙ্গলবার মারিনাকিস জানান, প্রথমে শরীরে ভাইরাস সংক্রমিত হওয়ার কোনও লক্ষণ খুঁজে পাননি। তবে ১৪ দিনের আইসোলেশন সময়েই জানা যায়, তাঁর শরীরে বাসা বেঁধেছে এই মারণ ভাইরাস। যদিও আর্সেনালের তরফে জানানো হয়েছে, তাদের ফুটবলার এবং স্টাফেদের মধ্যে ভাইরাস সংক্রমণের লক্ষণ বেশ ক্ষীণ। তা সত্ত্বেও সরকারের নির্দেশিকা মেনেই এবার থেকে সমস্ত বন্দোবস্ত করা হবে। এরপরই প্রশ্ন উঠেছে, অলিম্পিয়াকোসের মালিক করোনায় আক্রান্ত হওয়ার পরও কেন আর্সেনালের তারকাদের মেডিক্যাল পরীক্ষা করা হচ্ছে না?

[আরও পড়ুন: করোনা আতঙ্ক: IPL বাতিলের দাবিতে মাদ্রাজ হাই কোর্টে জনস্বার্থ মামলা, অস্বস্তিতে BCCI]

মারিনাকিস এই ভাইরাসে আক্রান্ত হওয়ায় চিন্তার ভাঁজ পড়েছে বেশ কিছু দলের কর্মকর্তাদের। সম্প্রতি মিলওয়ালের বিরুদ্ধে ম্যাচ ছিল নটিংহ্যাম ফরেস্টের। সেখানেও উপস্থিত ছিলেন মারিনাকিস। কারণ তখনও তাঁর মেডিক্যাল পরীক্ষা করানো হয়নি। এমন পরিস্থিতিতে অলিম্পিয়াকোসও সতর্ক। লিগের ম্যাচ বাতিল কিংবা স্থগিতের আরজি জানানো হয়েছে। একইভাবে এই দলের বিরুদ্ধে ইউরোপা লিগের ম্যাচ স্থগিতের দাবি জানিয়েছে উলভসও। কিন্তু উলভসের আবেদন খারিজ করে দিয়েছে উয়েফা। উয়েফার এমন সিদ্ধান্তে ক্ষুব্ধ উলভস কর্তারা। তবে ম্যাচ স্থগিত না হলেও ক্লোস ডোর খেলা হতে পারে বলেই শোনা যাচ্ছে।

এদিকে, বুধবারই ইংলিশ প্রিমিয়ার লিগে মুখোমুখি হওয়ার কথা ছিল ম্যাঞ্চেস্টার সিটি এবং আর্সেনালের। কিন্তু গানার্সের বিরুদ্ধে ম্যাচের পরই মারিনাকিসের শরীরে করোনার জীবাণু মেলায় আজকের ম্যাচটি বাতিলের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। করোনা আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় ইতিমধ্যেই ইটালিতে সমস্ত স্পোর্টস ইভেন্ট বাতিল করে দেওয়া হয়েছে। এবার ইপিএলেও হানা দিল COVID-19 ভাইরাস।

[আরও পড়ুন: ‘ভারতসেরা মোহনবাগান’, সবুজ-মেরুনের লিগ জয়ে উচ্ছ্বসিত সোনি-ব্যারেটো]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement