BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অবশেষে স্বস্তি, মোটা অঙ্কের জরিমানা দিয়ে জামিন পেলেন বিশ্বকাপার রোনাল্ডিনহো

Published by: Sulaya Singha |    Posted: April 8, 2020 6:41 pm|    Updated: April 8, 2020 6:41 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে খানিকটা হলেও স্বস্তি। জেল থেকে ছাড়া পাচ্ছেন ব্রাজিলীয় সুপারস্টার রোনাল্ডিনহো। তবে পুরোপুরি নিস্তার পেলেন না তিনি। আপাতত তাঁকে প্যারাগুয়ের এক হোটেলে গৃহবন্দি থাকতে হবে তাঁকে।

ভুয়ো পাসপোর্ট রাখার অভিযোগে ভিনদেশের হোটেল থেকে ব্রাজিলের প্রাক্তন ফুটবলার রোনাল্ডিনহো ও তাঁর ভাইকে গ্রেপ্তার করা হয়। প্যারাগুয়ের রাজধানী আসুনসিওনে প্রাক্তন বার্সা তারকাকে গ্রেপ্তার করে সেই দেশের পুলিশ। জানা যায়, রোনাল্ডিনহোর পাসপোর্টে তাঁর নাম, জন্মস্থান ও জন্ম তারিখ ঠিকঠাক থাকলেও তাঁর নাগরিকত্ব লেখা ছিল প্যারাগুয়ের। স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, হোটেলের ঘরে তল্লাশি চালিয়ে পুলিশ জাল পাসপোর্ট-সহ বেশ কিছু ভুয়ো নথিপত্র পায়। যার জেরে রোনাল্ডিনহো ও তাঁর ভাই রবের্তোকে গ্রেপ্তার করা হয়। এই বিষয়ে প্যারাগুয়ের অভ্যন্তরীণ বিষয়ক মন্ত্রী জানিয়েছিলেন, প্রাক্তন বিশ্বসেরা ফুটবলারের কাছে জাল পাসপোর্ট ছিল। এই অপরাধেই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

[আরও পড়ুন: ‘আজকের ভারতীয় দলে আগের মতো শৃঙ্খলা নেই’, ফের বিস্ফোরক যুবরাজ সিং]

এর আগে জামিনের আবেদন করলেও তা মঞ্জুর করা হয়নি। তবে মঙ্গলবার বিচারপতি জানান, মামলা যে পর্যায়ে দাঁড়িয়ে, সেখান থেকে তাঁদের জরিমানা দিয়ে শর্তসাপেক্ষে জামিন মঞ্জুর করা হয়েছে। দুজনকেই দেশের বাইরে যাওয়ার উপর জারি নিষেধাজ্ঞা। আর এই কারণেই প্যারাগুয়ের একটি চারতারা হোটেলে গৃহবন্দি থাকতে হবে রোনাল্ডিনহো ও তাঁর ভাইকে। ১৬ লক্ষ মার্কিন ডলারের পরিবর্তে জামিন পেয়েছেন প্রাক্তন ফুটবলার।

দিনকয়েক আগেই জেলের কয়েদিরা তাঁর ৪০তম জন্মদিন পালন করেছিল। আস্ত মুরগি ঝলসিয়ে সেলিব্রেট করেন রোনাল্ডিনহো। জেলে ফুট-ভলিবল খেলতেও দেখা গিয়েছিল বিশ্বজয়ী ফুটবলারকে। ভাইরাল হয় সেই ভিডিও। গোটা দুনিয়া যখন করোনা আতঙ্কে প্রায় লকডাউন, সেইসময় প্যারাগুয়ের জেলে এইভাবেই দিন কাটাচ্ছিলেন তিনি। এবার বাড়ি ফিরতে না পারলেও জামিন পেয়ে খানিকটা হলেও স্বস্তি পেলেন রোনাল্ডিনহো। হোটেলে আত্মীয়দের সঙ্গে দেখা করার অনুমতিও পাবেন তিনি বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: করোনার বিরুদ্ধে লড়াইয়ে শামিল গাভাসকরও, ৫৯ লক্ষ টাকা দিলেন লিটল মাস্টার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement