Advertisement
Advertisement
Srinjoy Bose

মোহনবাগানের সচিব পদ থেকে ইস্তফা দিলেন সৃঞ্জয় বোস

পাশে থাকার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও মোহনবাগান সভাপতিকে ধন্যবাদ জানিয়েছেন সৃঞ্জয়।

Srinjoy Bose resigns as Mohun Bagan secretory | Sangbad Pratidin
Published by: Subhajit Mandal
  • Posted:November 30, 2021 8:10 pm
  • Updated:November 30, 2021 8:37 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মোহনবাগানের সচিব পদ থেকে আচমকাই ইস্তফা দিলেন সৃঞ্জয় বোস (Srinjoy Bose)। কার্যত সবুজ-মেরুন প্রশাসনের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করলেন ক্লাবের শীর্ষস্থানীয় কর্তা। মঙ্গলবার সন্ধ্যায় তিনি ক্লাব সভাপতি স্বপনসাধন বোসের কাছে নিজের ইস্তফাপত্র পাঠিয়ে দিয়েছেন। পদত্যাগপত্রে সৃঞ্জয়বাবু জানিয়েছেন, ব্যক্তিগত কারণেই তাঁর এই সিদ্ধান্ত।

Srinjoy Bose resigns as Mohun Bagan secretory

Advertisement

সচিব পদ থেকে ইস্তফা দিলেও ক্লাবের একনিষ্ঠ সমর্থক এবং সদস্য হয়েই থাকতে চান সৃঞ্জয়বাবু। মোহনবাগানের (Mohun Bagan) সঙ্গে তাঁর আত্মিক টান যে ছিন্ন হবে না তা ইস্তফাপত্রেই স্পষ্ট করে দিয়েছেন সবুজ-মেরুনের সদ্যপ্রাক্তন কর্তা। তাঁর বক্তব্য,”আমি চিরদিন এই ক্লাবের উৎসাহী সমর্থক এবং সদস্য হিসাবে থেকে যাব। যাঁরা আমার প্রতি আস্থা দেখিয়েছেন, তাঁদের প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই।” ক্লাবের পাশে থাকার জন্য রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও ধন্যবাদ জানিয়েছেন তিনি। ধন্যবাদ জানিয়েছেন ক্লাবের অগণিত সদস্য এবং সমর্থকদের, যাঁরা তাঁর পাশে দাঁড়িয়েছেন। 

Advertisement

[আরও পড়ুন: সপ্তম স্বর্গে ফুটবলের রাজপুত্র! ফের Ballon d’Or জিতলেন লিওনেল মেসি]

ইস্তফাপত্রে সৃঞ্জয়বাবু দাবি করেছেন, মোহনবাগান সচিব হিসেবে সমস্ত দায়িত্ব তিনি পালন করেছেন। ক্লাবের নির্বাচনের সময় বর্তমান পরিচালন সমিতি যা যা প্রতিশ্রুতি দিয়েছিল, তার বেশিরভাগটাই পূরণ হয়েছে। সৃঞ্জয়বাবু আত্মবিশ্বাসী যে আগামী দিনেও ক্লাব দক্ষতার সঙ্গেই পরিচালিত হবে। 

[আরও পড়ুন: রোনাল্ডোদের সামলাতে অভিজ্ঞতাতেই ভরসা, অভিজ্ঞ জার্মানকে কোচ করল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড]

২০২০ সালের জানুয়ারি মাসে ডার্বির পরপরই মোহনবাগানের সচিব পদ উন্নীত হন সৃঞ্জয়বাবু। তার ঠিক ২৩ মাস বাদে একপ্রকার আচমকাই প্রাণপ্রিয় ক্লাবের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করলেন তিনি। এই ২৩ মাসের কার্যকালেই এটিকের সঙ্গে সংযুক্তিকরণ হয় মোহনবাগানের ফুটবল টিমের। এটিকে-মোহনবাগানের অন্যতম ডিরেক্টরও নিযুক্ত হন তিনি। তারপর গত মরশুমে আইএসএলে (ISL) দল ফাইনালে ওঠে। এই মরশুমেও শুরুটা ভাল করেছে সবুজ-মেরুন শিবির। এরই মধ্যে আচমকা সৃঞ্জয়বাবুর পদত্যাগ ক্লাব তথা সমর্থকদের জন্য বড় ধাক্কা, তাতে সন্দেহ নেই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ