২৩  শ্রাবণ  ১৪২৯  বুধবার ১০ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দাদাদের পর ভাইরাও, অনূর্ধ্ব ১৫ ডার্বিতে ইস্টবেঙ্গলকে হারাল মোহনবাগান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 22, 2017 3:38 pm|    Updated: December 22, 2017 4:44 pm

Mohun Bagan beats East Bengal in Under 15 derby

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুক্রবার বারাসতে ফিরল যুবভারতীর ডার্বির স্মৃতি। আই লিগ অভিযানে নিজেদের দ্বিতীয় ম্যাচেই ইস্টবেঙ্গলকে হারিয়েছিলেন সোনি-ক্রোমারা। কিংসলের একমাত্র গোলে ১-০-তে এসেছিল কাঙ্খিত জয়। ফ্যাকাসে হয়েছিল লাল হলুদ সমর্থকদের মুখগুলি। সেই প্রতিশোধ নিতে পারল না ভাইরাও। উলটে দাদাদের মতোই ডার্বি জিতে সবুজ মেরুন ফ্যানদের মুখে ফের হাসি ফোটাল জুনিয়ররা।

[অ্যাওয়ে ম্যাচে চেন্নাইকে হারিয়ে বাগানকে পিছনে ফেলল ইস্টবেঙ্গল]

এদিন ফের ডার্বিতে জয় মোহনবাগানের। বড়দের মতোই অনূর্ধ্ব ১৫ আই লিগে ইস্টবেঙ্গলকে হারাল বাগানের খুদেরা। শুক্রবার মোহনবাগান ২-১ গোলে চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলকে হারাল তারা। এদিন বারাসতে এই ম্যাচে প্রথমার্ধ ছিল গোলশূন্য। বিরতির পর জয়ের জন্য ঝাঁপায় মোহনবাগান। তবে বাগানের খুদেরা আক্রমণের ঝাঁজ বাড়ালেও ম্যাচের গতির বিরুদ্ধেই গোল করে যায় ইস্টবেঙ্গলকের হাসান আলি মোল্লা। মোহনবাগানকে সমতায় ফেরায় শম্ভু দেব। জয়সূচক গোলটি করে ফারদিন আলি। ছেলেদের পারফরম্যান্সে উচ্ছ্বসিত সবুজ-মেরুন কোচ হাসিম আলি। ডার্বি জয়ের পর কোচ বলেন, “দু’দলই ভাল খেলেছে। তবে প্রথমার্ধে আমরা একটা পেনাল্টি পেতে পারতাম।”

[দু’সপ্তাহের জন্য মাঠের বাইরে বাগানের প্রাণভোমরা সোনি]

মোহনবাগান লিগ তালিকায় এই মুহূর্তে ৬ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে। সমসংখ্যক ম্যাচে ইস্টবেঙ্গলের পয়েন্ট ১১। এদিকে শনিবার অনূর্ধ্ব ১৩ আই লিগে ফের মুখোমুখি হচ্ছে দুই প্রধান। এই ম্যাচটিও হবে বারাসতে।

[জমজমাট রিসেপশন বিরুষ্কার, দেখে নিন নবদম্পতির ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে