BREAKING NEWS

১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

অবশেষে সাইনার সঙ্গে ‘বদ রসিকতা’ করার জন্য ক্ষমা চাইলেন অভিনেতা সিদ্ধার্থ

Published by: Biswadip Dey |    Posted: January 12, 2022 9:50 am|    Updated: January 13, 2022 10:06 am

Actor Siddharth issues apology to Saina Nehwal | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাইনা নেহওয়ালের (Saina Nehwal) পোস্টে বিতর্কিত মন্তব্য করার জন্য প্রবল সমালোচিত হয়েছিলেন জনপ্রিয় দক্ষিণী অভিনেতা সিদ্ধার্থ (Siddharth)। অবশেষে অলিম্পিকে পদকজয়ী ভারতীয় শাটলারের কাছে ক্ষমা চাইলেন তিনি।

ঠিক কী লিখেছেন সিদ্ধার্থ? তিনি টুইটারে লেখেন, ‘‘প্রিয় সাইনা, কয়েক দিন আগে আপনার একটি টুইটের উত্তরে আমি যে বদ রসিকতা করেছিলাম সেজন্য ক্ষমা চাইছি। হয়তো আপনার বহু মতের সঙ্গেই আমি একমত নই। কিন্তু আপনার টুইট পড়ার পরে রাগে কিংবা অসন্তোষের কারণে ওই শব্দপ্রয়োগ ও আচরণ করেছি সেটা সাফাই হিসেবে দেওয়া চলে না।’’

[আরও পড়ুন: আইপিএলের নয়া দুই ফ্র্যাঞ্চাইজিকে ছাড়পত্র দিল BCCI, ঘোষিত নিলামের দিনক্ষণও]

তাঁর মতে, যে রসিকতাকে পরে ব্যাখ্যা করতে হয়, সেটাকে মোটেই ভাল রসিকতা বলা চলে না। যদিও তিনি জানিয়েছেন, ওই কমেন্ট তিনি কোনও হীন উদ্দেশ্যে করেননি। এমনকী, কোনও ধরনের লিঙ্গবৈষম্যের খোঁচাও তিনি দিতে চা‌‌ননি। সবশেষে তিনি লেখেন, ‘‘আমি আশা করছি, এটাকে আমরা পিছনে ফেলে এগিয়ে যাব। আপনি সব সময়ই আমার চ্যাম্পিয়ন থাকবেন।’’

উল্লেখ্য, গত সপ্তাহে অলিম্পিকে পদকজয়ী ভারতীয় শাটলার সাইনা টুইটারে মোদির নিরাপত্তার গাফিলতির তীব্র নিন্দা করেন। লেখেন, “যেখানে খোদ প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন ওঠে, সেখানে দেশবাসী কীভাবে নিরাপদ? এমন কাপুরুষোচিত আচরণকে ধিক্কার জানাই।” সঙ্গে ভারত মোদির পাশে আছে (#BharatStandsWithModi) হ্যাশট্যাগও দিয়েছিলেন সাইনা। এই টুইটটিতেই কমেন্ট করেন ‘রং দে বসন্তি’ খ্যাত অভিনেতা। কার্যত খোঁচা দিয়েই লেখেন, “বিশ্বের সাটল-কক চ্যাম্পিয়ন। ঈশ্বরকে ধন্যবাদ যে ভারতকে রক্ষা করার মানুষ রয়েছে।” এরপরই যোগ করেন, “রিহানা, তোমার লজ্জা করা উচিত।”

[আরও পড়ুন: চিনা সংস্থা VIVO বিদায়, আগামী আইপিএলের টাইটেল স্পনসর হচ্ছে টাটা গোষ্ঠী!]

ওই মন্তব্যের পরই দেশজুড়ে নিন্দার মুখে পড়তে হয়েছে তাঁকে। এফআইআর দায়ের করার হুঁশিয়ারিও পেয়েছেন অভিনেতা। তাঁকে ক্ষমা চাইতে বলেন সাইনার বাবা। এমন মন্তব্যকে ‘নীচ মানসিকতার প্রকাশ’ বলে কটাক্ষ করেন কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু। অবশেষে ওই মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন সিদ্ধার্থ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে