১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জানেন, ২০২১ সালে এক একটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য কত টাকা পেয়েছেন রোনান্ডো-কোহলিরা?

Published by: Sulaya Singha |    Posted: January 8, 2022 4:58 pm|    Updated: January 8, 2022 8:19 pm

This much did Virat Kohli, Cristiano Ronaldo and others charge per Instagram post in 2021 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নীল সমুদ্রের মাঝে সাদা ধবধবে ক্রুজে শর্টস পরে সিক্স প্যাক অ্যাব উন্মুক্ত করে শুয়ে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আবার ধরুন পাহাড়ের কোলে স্ত্রী অনুষ্কা শর্মার সঙ্গে রোম্যান্টিক মুডে ধরা দিলেন বিরাট কোহলি। ইনস্টাগ্রামে (Instagram) এমন ছবি মুহূর্তে লাখো লাখো লাইকের মালিক হয়ে ওঠে। অনুরাগীরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এত ভাল ‘উপহার’ পাবেন, আর তারকাদের হাত খালি থাকবে, তাও কি সম্ভব? একেবারেই নয়। প্রতিটি পোস্টের জন্য সোশ্যাল প্ল্যাটফর্ম থেকে মোটা অঙ্কের অর্থ উপার্জন করেন এই বিশ্বখ্যাত তারকারা। অর্থের অঙ্ক জানলে চোখ কপালে উঠতেই পারে!

যত দিন যাচ্ছে, ততই সোশ্যাল মিডিয়ায় বাড়ছে ইউজারের ভিড়। আর তাই খেলার দুনিয়ার রথী-মহারথী থেকে বিনোদন জগতের তারকাদের ছবিতেও বইছে ভালবাসার বন্যা। ২০২১ সালে অতিমারী আবহে তো আরও বেশি অ্যাকটিভ ছিলেন ইউজাররা। তাই এবার তাঁদের আয়ও বেড়েছে। আর ইনস্টাগ্রাম থেকে উপার্জনের তালিকার শীর্ষস্থানটি দখল করেছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড স্টার রোনাল্ডো। বছর ভর নানা ছবি, ভিডিও পোস্ট করে আয়ের নিরিখে সেরা কুড়িতে রয়েছেন ভারতীয় দলের টেস্ট অধিনায়ক কোহলি। ভারতীয়দের মধ্যে সেরা পঞ্চাশে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়াও। একনজরে দেখে নেওয়া যাক ২০২১ সালে পোস্ট পিছু কার কত আয় হয়েছে।

[আরও পড়ুন: ফুটবলারের করোনা, পিছিয়ে গেল আইএসএলের এটিকে মোহনবাগান-ওড়িশা ম্যাচ]

১. ক্রিশ্চিয়ানো রোনাল্ডো- ১৬ লক্ষ ৪০০০ মার্কিন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় আনুমানিক ১১ কোটি ৯১ লক্ষ টাকা।
২. ডোয়েন জনসন- ১৫ লক্ষ ২৩,০০০ মার্কিন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় আনুমানিক ১১ কোটি ৩১ লক্ষ টাকা।
৩. আরিয়ানা গ্রান্দে- ১৫ লক্ষ ১০,০০০ মার্কিন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় আনুমানিক ১১ কোটি ২১ লক্ষ টাকা।

messi

এরপর চার, পাঁচ এবং ছয় নম্বরে রয়েছেন কেইল জেনার, সেলেনা গোমেজ এবং সুপারমডেল কিম কার্দেশিয়ান। সপ্তম স্থানে রয়েছেন লিওনেল মেসি (Lionel Messi)। আর্জেন্টাইন তারকার পোস্টপিছু আয় ভারতীয় মুদ্রায় আনুমানিক ৮ কোটি ৬৮ লক্ষ টাকা। এদিকে ১৯ নম্বরে রয়েছেন বিরাট কোহলি। তাঁর প্রতি পোস্টে আয় পাঁচ কোটি ৫ লক্ষ টাকারও বেশি। আর ২৭ নম্বরে থাকা অভিনেত্রী প্রিয়াঙ্কা এক একটি পোস্ট থেকে পান প্রায় ৪ কোটি টাকা। অর্থাৎ ভারতীয়দের তালিকায় সোশ্যাল মিডিয়ায় যে রোজগারের নিরিখে সবচেয়ে জনপ্রিয় ক্যাপ্টেন কোহলিই (Virat Kohli), তা আর বলার অপেক্ষা রাখে না।

[আরও পড়ুন: প্রিয় অধিনায়ক ধোনির কাছ থেকে ‘দারুণ উপহার’ পেয়ে আপ্লুত পাক পেসার, দেখুন ছবি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে