BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Tokyo শেষ নয়, প্যারিস অলিম্পিকেও কোর্টে নামবেন, ঘোষণা ব্রোঞ্জজয়ী সিন্ধুর

Published by: Abhisek Rakshit |    Posted: August 1, 2021 9:14 pm|    Updated: August 2, 2021 1:59 pm

Tokyo Olympics: PV Sindhu not stopping with 2nd Olympics medal, has her eyes set on Paris 2024 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) ভারতীয় মহিলা অ্যাথলিটদের জয়জয়কার। মীরাবাই চানুর রুপো জয়ের পর এবার ব্যাডমিন্টনে ব্রোঞ্জ পদক জিতলেন পিভি সিন্ধু (PV Sindhu)। বক্সার লভলিনা বরগোঁহাইও ইতিমধ্যে একটি পদক নিশ্চিত করে ফেলেছেন। তবে রবিবার সবার নজর ছিল পিভি সিন্ধুর দিকেই। সোনা অধরা থাকলেও ব্রোঞ্জ জিতে মান রাখলেন হায়দরাবাদি শাটলারও। ভারতের প্রথম মহিলা ক্রীড়াবিদ হিসেবে পরপর দুটি অলিম্পিকে পদক জয়ের নজিরও গড়ে ফেললেন তিনি। তবে টোকিওতেই শেষ নয়। ২০২৪ সালে প্যারিস অলিম্পিকেও খেলবেন তিনি। জানিয়ে দিলেন প্রত্যয়ী সিন্ধু।

ব্রোঞ্জ জয়ের পর সিন্ধুকে বলতে শোনা যায়, “ব্রোঞ্জ জয়ে আমি খুশি। বহু বছরের কঠোর পরিশ্রমের ফল পেলাম। আমার মধ্যে এখনও প্রচুর আবেগ রয়েছে। আমি বুঝতে পারছি না যে, ব্রোঞ্জ জিতে খুশি হওয়া উচিত নাকি ফাইনাল খেলতে না পারায় আক্ষেপ করব। তবে এটুকুই বলব ব্রোঞ্জ পদক ম্যাচে আমি নিজের সেরাটাই দিয়েছিলাম। আমি সত্যিই খুশি। দেশের হয়ে পদক জিততে পারা অত্যন্ত গর্বের।”

[আরও পড়ুন: সিন্ধুর টোকিও জয়, ইতিহাস গড়ে ভারতকে এনে দিলেন ব্রোঞ্জ পদক]

এর সঙ্গেই তাঁর সংযোজন, “আমি এই মুহূর্তটা উপভোগ করতে চাই। আমার পরিবার আমার জন্য প্রচুর খেটেছে। চেষ্টা করেছে। সকলকে ধন্যবাদ জানাতে চাই। আমার স্পনসররাও সেরাটা দিয়েছে। তাঁদেরও ধন্যবাদ। প্রতিটি ভারতীয় সমর্থককে এই ভালবাসার জন্য প্রচুর ভালবাসা আর চুম্বন।” এরপরই সিন্ধুর থেকে জানতে চাওয়া হয়েছিল যে, তিনি ২০২৪ সালে প্যারিস অলিম্পিকেও অংশ নেবেন কি না? উত্তরে বলেন যে, “হ্যাঁ, অবশ্যই খেলব।”

এদিকে, সিন্ধুর ব্রোঞ্জ জয়ে খুশি গোটা দেশ। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-সহ ক্রীড়াদুনিয়া, বলিউড, টলিউডের অনেকেই সিন্ধুকে ব্রোঞ্জ জয়ের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

 

[আরও পড়ুন: হকিতে চক দে! গ্রেট ব্রিটেনকে হারিয়ে অলিম্পিকের শেষ চারে India]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে