BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা আবহে জন্মদিনেই বয়ফ্রেন্ডের সঙ্গে বাগদান সারলেন ব্যাডমিন্টন তারকা জোয়ালা গুট্টা

Published by: Sulaya Singha |    Posted: September 7, 2020 3:54 pm|    Updated: September 7, 2020 3:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৭ সেপ্টেম্বর ঘড়ির কাঁটায় ১২টা বাজতেই জন্মদিনের শুভেচ্ছার বন্যায় ভাসছে শুরু করেন ভারতীয় শাটলার জোয়ালা গুট্টা (Jwala Gutta)। কিন্তু জীবনের এই স্পেশ্যাল দিনে এমন একটা সারপ্রাইজ যে অপেক্ষা করে আছে, তা আন্দাজও করতে পারেননি। একেবারে অপ্রত্যাশিতভাবেই জন্মদিনের আনন্দ কয়েক গুণ বাড়িয়ে দিলেন জোয়ালার বয়ফ্রেন্ড। তাঁর হাত ধরে নতুন করে জীবন গড়ার প্রস্তাব দিলেন বিষ্ণু বিশাল। প্রস্তাবে রাজি পাত্রীও। ব্যস, বিলম্ব না করে জন্মদিনেই বাগদান পর্ব সেরে ফেললেন গুট্টা।

গার্লফ্রেন্ডের জন্মদিন সেলিব্রেট করতে সোজা হায়দরাবাদ পৌঁছে যান অভিনেতা বিশাল। বয়ফ্রেন্ডকে দেখে এমনতিই মুখে হাসি চওড়া হয়েছিল ৩৭-এ পা দেওয়া জোয়ালার। কিন্তু তাঁকে অবাক করে দেয় বয়ফ্রেন্ডের দেওয়া বিয়ের প্রস্তাব। বিশালের সঙ্গিনী হয়েই নতুন ইনিংস শুরু করতে সম্মতি দেন তিনি। বাড়িয়ে দেন বাঁ-হাতের অনামিকা। আংটি পরিয়ে প্রেমিকার হাতে ভালবাসা এঁকে দেন বিশাল। এমন আনন্দের মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিতেও দেরি করেননি ভারতের ব্যাডমিন্টন তারকা। একাধিক ছবি পোস্ট করে লেখেন, “নতুন জীবনের সূচনা। ইতিবাচকভাবে বাঁচা যাক। আপনাদের সকলের ভালবাসা আর আশীর্বাদ কাম্য। মধ্যরাতে একটি অত্যন্ত সুন্দর আংটি জোগাড় করে দেওয়ার জন্য ধন্যবাদ বসন্ত জৈনকে।”

[আরও পড়ুন: রাগের মাথায় মহিলা বিচারককে বল দিয়ে আঘাত! ইউএস ওপেন থেকে বহিষ্কৃত জকোভিচ]

২০১১ সালে চেতন আনন্দের সঙ্গে বিচ্ছেদ হয় জোয়ালার। তারপর বছর কয়েক ধরেই বিশালের সঙ্গে চলে প্রেম পর্ব। এদিকে ২০১৮ সালে প্রথম স্ত্রী রজনী নটরাজের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর জোয়ালার সঙ্গে সম্পর্ক আরও গভীর হয় বিশালের। তাঁর একটি ছেলেও রয়েছে। যদিও ভালবাসার কথা কখনও গোপনও করেননি ভারতীয় শাটলার। বহুবার সোশ্যাল মিডিয়ায় বয়ফ্রেন্ডের সঙ্গে ছবি-ভিডিও পোস্ট করেছেন। সেই প্রেমই এবারপ পারিবারিক সম্পর্কে বদলে যাচ্ছে। তাহলে বিয়ের পিঁড়িতে কবে বসতে চলেছে এই সেলেব কাপল? এখনও পর্যন্ত পরিবার দিনক্ষণ চূড়ান্ত করেননি। তবে শোনা যাচ্ছে, দেশে করোনার প্রকোপ কমলেই সাত পাকে বাঁধা পড়তে পারেন বিশাল-জোয়ালা।

[আরও পড়ুন: চাইলেও এবারের মতো আর আইপিএলে ফেরা হবে না রায়নার! ইঙ্গিত বিসিসিআইয়ের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement