BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গিবসের রসিকতায় চটে লাল অশ্বিন, টুইটে বিষোদগার ভারতীয় স্পিনারের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 20, 2018 12:09 pm|    Updated: February 20, 2018 9:33 pm

Ravichandran Ashwin engages in war words in social site with Herschelle Gibbs

স্টাফ রিপোর্টার: লম্বা সময় ধরে টিমের বাইরে। সে জন্য মেজাজ খারাপ থাকতে পারে। আবার এটাও হতে পারে, পেশাদার ব্যাপার-স্যাপার নিয়ে একেবারেই ঠাট্টা পছন্দ করেন না রবিচন্দ্রন অশ্বিন

নিজের টুইটার প্রোফাইলে এক জোড়া স্পোর্টস শুয়ের প্রোমোশন করেছিলেন অশ্বিন। লিখেছিলেন, “বেস্ট রানিং শু। এটাকে পায়ে গলিয়ে মাঠে নামার জন্য মুখিয়ে আছি।” নিছক মজার ছলেই দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ব্যাটসম্যান হার্সেল গিবস অশ্বিনের সেই টুইটের উত্তরে লেখেন, “আশা করব আগের থেকে জোরে ছুটতে পারবে অশ্বিন।” গিবসের এমন ঠাট্টা যে তিনি একেবারেই ভালভাবে নেননি সেটা পরের টুইটেই বুঝিয়ে দেন অশ্বিন। ভারতীয় স্পিনার চাচাছোলা ভাষায় রিপ্লাই করেন, “নিশ্চিতভাবে তোমার মতো ফাস্ট হতে পারব না। দুর্ভাগ্যবশত আমি তোমার মতো অতটা আশীর্বাদধন্য নই। কিন্তু আমার একটা সুন্দর নৈতিক মানসিকতা আছে। আর সেটা আছে বলেই গেম ফিক্স করে আমার পাতে খাবার আসে না।”

স্বাভাবিকভাবেই এতটা কড়া ভাষার উত্তর আশা করেননি গিবস। আর এর পর তিনি ব্যাপারটা নিয়ে টানাটানিও করতে চাননি। ছোট্ট একটা টুইটে শুধু লিখে দেন, “তুমি জোকস ব্যাপারটাকে জোকসের মতো নিতে পারো না।”

[নতুন রেকর্ড বুকে ধোনি, ছাপিয়ে গেলেন অনেককে]

ভারতীয় স্পিনারের এহেন বিষোদগার মেনে নিতে পারেনি তাঁর ফ্যানরাও। তাই নিজের ফ্যানদের কাছেই পাল্টা খেতে হয় অশ্বিনকে। পরিস্থিতি জটিল হচ্ছে দেখে একটা সময় অশ্বিন নিজের করা সেই টুইট মুছে দেন। আর গোটা ব্যাপারটাকে ডিফেন্সিভ মোডে নিয়ে গিয়ে লেখেন, “আমার রিপ্লাইটাও তো জোক ছিল। কিন্তু বাকি সবাই ও তুমি নিজে সেটাকে হজম করতে পারলে না। এই ধরনের মজার জন্য আমি সব সময় তৈরি থাকি। তবে একটা ব্যাপার বলে রাখি, যেটা আমার কাছে স্পর্শকাতর বিষয় সেটা অন্যের কাছে নাও হতে পারে। আবার অন্যের স্পর্শকাতর বিষয় আমাকে প্রভাবিত নাও করতে পারে।” অশ্বিনের উপর সাধারণ ক্রিকেট ফ্যানদের আক্রমণ কিন্তু এর পরও কমেনি।

[অলিম্পিকের মঞ্চে পোশাক বিভ্রাট, ভাইরাল আইস স্কেটারের ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে