BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কাপড়ের দোকানে ঢুকতেই গুলিতে ঝাঁঝরা করল দুষ্কৃতীরা, গুরগাঁওয়ে খুন বিজেপি নেতা

Published by: Kishore Ghosh |    Posted: September 1, 2022 8:57 pm|    Updated: September 1, 2022 10:24 pm

A BJP Leader Shot Dead Inside a Gurgaon Showroom | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুরগাঁওয়ে (Gurgaon) বিজেপি (BJP) নেতাকে গুলি করে খুনের অভিযোগ। বুধবার গুরগাঁওয়ের সদর বাজার এলাকার একটি কাপড়ের দোকানে ঢুকে পাঁচ দুষ্কৃতী গুলি করে হত্যা করে ওই বিজেপি নেতাকে। এই ঘটনায় এখনও অবধি কাউকে গ্রেপ্তার করেনি পুলিশ। জেলা পরিষদ নির্বাচনের প্রার্থীর মৃত্যুতে চাঞ্চল্য তৈরি হয়েছে। রাজনৈতিক প্রতিহিংসাতেই খুন, বলছে গেরুয়া শিবির। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত বিজেপি নেতার নাম সুখবীর খাটানা (Sukhbir Khatana) হরিয়ানার (Haryana) মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টরের (Manohar Lal Khattar) ঘনিষ্ঠ ছিলেন। কিছুদিন আগে পর্যন্ত স্থানীয় সোহনা বাজার কমিটির অন্যতম পদে ছিলেন তিনি। তাঁর হত্যাকাণ্ড ছিল পূর্বপরিকল্পিত। বৃহস্পতিবার আগে থেকে ওই কাপড়ের দোকানে ঢুকেছিল পাঁচ দুষ্কৃতী। তারা বিজেপি নেতার উপর হামলা চালাবে বলেই অপেক্ষা করছিল। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নেতা দোকানের ভেতরে প্রবেশ করতেই তাঁর উপরে নির্বাচারে গুলি চালানো হয়। ভয়ংকর ঘটনার সাক্ষী হয় দোকানে উপস্থিত অন্য ক্রেতা ও কর্মীরা। দুষ্কৃতীদের কাছে আগ্নেয়াস্ত্র থাকায় চোখের সামনে হত্যালীলা চললেও বাধা দিতে পারেননি কেউ।

[আরও পড়ুন: ‘ব্যক্তিত্বহীন’, ‘দো-আঁশলা’, সরাসরি বিজেপি রাজ্য সভাপতিকে তোপ অনুপম হাজরার!]

স্থানীয় পুলিশ আধিকারিক দীপক সাহারন জানান, গুলিবিদ্ধ সুখবীরকে খাটানাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয়। দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা জানান, পথেই মৃত্যু হয়েছে নেতার। বিজেপি নেতার দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ঘটনাস্থলে উপস্থিত কাপড়ের দোকানের কর্মী ও ক্রেতাদের জিজ্ঞাসাবাদ করে খুনিদের খোঁজ চলছে। দোকানের সিসিটিভি ফুটেজ (CCTV Footage) খতিয়ে দেখা হচ্ছে। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি।

[আরও পড়ুন: খ্রিস্টানদের উপরে লাগাতার হামলা, কেন্দ্রের কাছে রিপোর্ট তলব সুপ্রিম কোর্টের]

উল্লেখ্য, মৃত বিজেপি নেতা সুখবীর খাটানা গুরগাঁওয়ের সোহনা বাজার কমিটির প্রাক্তন ভাইস-চেয়ারপার্সন। সুখবীর হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টরের ঘনিষ্ঠ বলেই পরিচিত। জেলা পরিষদ নির্বাচনে গুরগাঁওয়ের কাছে রিথোজ গ্রামে গেরুয়া শিবিরের প্রতিনিধিত্ব করার কথা ছিল তাঁর। নির্বাচনী হিংসাতেই বিজেপি নেতার মৃত্য হয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে