BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

আমেরিকায় বাড়ির উপরে আছড়ে পড়ল বিমান! ভয়াবহ দুর্ঘটনায় মৃত অন্তত ২

Published by: Biswadip Dey |    Posted: October 12, 2021 9:35 am|    Updated: October 12, 2021 9:35 am

A small plane crashed into a residential area of a California city। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আমেরিকার (US) ক্যালিফোর্নিয়ায় (California) এক বসতি এলাকায় আছড়ে পড়ল বিমান (Plane Crash)! ওই দুর্ঘটনায় অন্তত ২ জনের মৃত্যু হয়েছে। স্বাভাবিক ভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বিমান আছড়ে পড়ার ভিডিও দেখে শিহরিত নেট দুনিয়া।

ঠিক কী হয়েছিল? দুই ইঞ্জিনবিশিষ্ট ‘কেসনা ৩৪০’ নামের ছয় আসন বিশিষ্ট ছোট বিমানটি অ্যারিজোনা থেকে আসছিল। আচমকাই সেটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তারপর আছড়ে পড়ে দু’টি বাড়ির উপরে। সেখানে দু’টি গাড়িও ছিল। বিমান ভেঙে পড়ার তীব্র শব্দ পেতেই ছুটে আসেন আশপাশের বাসিন্দারা। তাঁরা এসে দেখতে পান প্রবল ধোঁয়ায় চারপাশ ঢেকে গিয়েছে।

[আরও পড়ুন: পাক পরমাণু বোমার ভাণ্ডার চলে যেতে পারে সন্ত্রাসবাদীদের হাতে! আশঙ্কায় গোটা বিশ্ব]

আমেরিকার স্থানীয় সময় বেলা বারোটা নাগাদ আচমকাই বিমানটি ভেঙে পড়ে বলে সংবাদমাধ্যম ‘ফক্স ৫ সান দিয়েগো’র প্রতিবেদন থেকে জানা গিয়েছে। যে ফুটেজটি ভাইরাল হয়েছে তাতে বিমানের ধ্বংসাবশেষের কোনও আভাস মেলেনি। দু’টি বাড়ি, একটি ট্রাক ও অগ্নি নির্বাপক গাড়ি পুড়ে গিয়েছে আগুনে। বিমানে কতজন যাত্রী ছিল তা জানা যায়নি। তবে নিহত দুই ব্যক্তি বিমানেরই যাত্রী ছিল বলে জানিয়েছে প্রশাসন।

শহরের প্রশাসন জানিয়েছে, যেখানে বিমানটি ভেঙে পড়েছিল সেখান থেকে সামান্য দূরেই ছিল সান্তানা হাই স্কুল। মাত্র দুই থেকে তিন ব্লক দূরে থাকায় স্কুলটিতে থাকা পড়ুয়ারা বিপদের হাত বেঁচে গিয়েছে।
প্রসঙ্গত, গত মাসে টেক্সাসে একটি প্রশিক্ষণরত বিমান ভেঙে পড়ায় মৃত্যু হয়েছিল দুই মার্কিন সেনা বিমানচালকের। এবার ফের বিমান আছড়ে পড়ার দুর্ঘটনা ঘটল আমেরিকায়।

[আরও পড়ুন: চলে গেলেন পাকিস্তানের ‘পরমাণু বোমার জনক’, খ্যাতির সঙ্গে বিতর্কও ছিল তাঁর সঙ্গী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement