BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কুকুরের সঙ্গে উদ্দাম যৌনতা! বিপাকে তরুণী, হতে পারে জেলও

Published by: Biswadip Dey |    Posted: September 5, 2021 1:11 pm|    Updated: September 5, 2021 6:16 pm

Accused of having physically intimate with Rottweiler dog, an Irish woman faces trial। Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের পোষ্যের সঙ্গে যৌনতায় (Physical Intimacy) লিপ্ত হওয়ার অভিযোগ উঠল এক আইরিশ (Ireland) মহিলার বিরুদ্ধে। ২০১৯ সালের ডিসেম্বরে নিজের বাড়িতে তিনি ওই কাণ্ড ঘটিয়েছিলেন। কিন্তু মামলাটি আদালতে ওঠে এবছরের জুনে। ‘দ্য আইরিশ সান’-এ প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, আইনজীবীরা ইতিমধ্যেই তাঁর বিরুদ্ধে প্রমাণপত্র তৈরি করে ফেলেছেন। তবে প্রথম থেকেই মামলাটিতে অভিযুক্ত মহিলার নাম গোপন রাখা হয়েছে।

২৯ বছরের ওই মহিলা ডাবলিনের বাসিন্দা। যদি তাঁর বিরুদ্ধে পেশ করা প্রমাণপত্র যথেষ্ট বলে মনে করেন বিচারপতি তাহলে শাস্তির মুখে পড়তে হবে অভিযুক্তকে। একটি সংকর জাতের কুকুর, যার মধ্যে রটওয়েলার প্রজাতির মিশ্রণ রয়েছে সেটির সঙ্গে যৌনতার অভিযোগ আনা হয়েছে। অভিযোগ জানিয়েছেন মহিলার ঘনিষ্ঠরাই।

[আরও পড়ুন: ফের পঞ্জশিরে বেকায়দায় Taliban, মাসুদ বাহিনীর পালটা মারে এক রাতেই খতম ৭০০ জেহাদি]

মামলা চলাকালীন বিচারপতি ট্রিসা কেলি জানিয়েছেন, অভিযুক্তের বিরুদ্ধে প্রমাণপত্র তৈরি করে ফেলেছেন বিরোধীপক্ষের আইনজীবীরা। যদিও এদিনের শুনানিতে অভিযুক্ত মহিলা উপস্থিত ছিলেন না আদালতে। তাঁর আইনজীবী টনি কলিয়ার জানিয়েছেন, প্রমাণপত্র যে পেশ হতে চলেছে তা জানতেন না বলেই তিনি এদিন হাজিরা দেননি। আগামী শুনানিতে প্রমাণপত্র পেশ করা হবে। সেদিনই অভিযুক্ত মহিলাকে সার্কিট কোর্টে পাঠানো হবে। যার অর্থ মহিলার জন্য কড়া শাস্তি অপেক্ষা করে আছে।

তবে তাঁর মক্কেলের নাম যাতে প্রকাশিত না হয়ে পড়ে সেব্যাপারে প্রথম থেকেই আবেদন জানিয়েছিলেন তাঁর আইনজীবী। তাঁর যুক্তি ছিল, ওই মহিলার বিরুদ্ধে অভিযোগ এমন গুরুতর, যে নাম প্রকাশ হয়ে পড়লে তাঁকে সংবাদমাধ্যম ও সমাজে কলঙ্কিত করার চেষ্টা হতে পারে। সেই আবেদনের ভিত্তিতে বিচারপতি সংবাদমাধ্যমকে নির্দেশ দেন, যেন অভিযুক্তের নাম বাইরে প্রকাশ না করা হয়।

[আরও পড়ুন: ফের মধ্যপ্রাচ্যে যুদ্ধের দামামা! সৌদি আরবে মিসাইল হামলা চালাল ইয়েমেন]

উল্লেখ্য, এর আগেও পশুর সঙ্গে যৌনতায় লিপ্ত হওয়ার অভিযোগ উঠেছে বহু বিকৃতকামের বিরুদ্ধে। বহু দেশের সংবিধানেই এই ধরনের অপরাধ শাস্তিযোগ্য।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে